স্পোর্টস ডেস্ক

১৭ জানুয়ারি, ২০১৬ ১৩:০৪

সিলেটে ‘রবি ফাস্ট বোলার হান্টার’ কনটেস্টে হাজারো তরুণের ঢল

সিলেটে চলছে ‘রবি ফাস্ট বোলার হান্টার ২০১৫-১৬’। ফাস্ট বোলার হিসেবে নিজেদের যোগ্যতার প্রমাণ দিতে প্রতিযোগিতায় অংশ নিয়েছে সিলেট বিভাগের সহস্রাধিক তরুণ ক্রিকেটার।

রোববার সকালে সিলেট জেলা স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করেন বিসিবি’র পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমেদ সেলিমসহ রবি’র কর্মকর্তারা।

প্রতিযোগিতায় ছেলেদের জন্য ৫ ফুট ৬ ইঞ্চি ও মেয়েদের জন্য ৫ ফুট উচ্চতা এবং বয়স ১৬ থেকে ১৯ বছরের মধ্যে প্রতিযোগীরা রেজিস্টেশনের মাধ্যমে অংশ গ্রহণ করছেন।

প্রতিযোগিতায় প্রথম অধিবেশনে ৩ জন প্রতিযোগীকে প্রাথমিকভাবে  রবি ফাস্ট হান্টার নির্বাচিত করা হয়। এদের মধ্যে আনুষ্ঠানিকভাবে মাহমুদুর রহমান নামের এক প্রতিযোগীর হাতে ইয়েস কার্ড তুলে দেন বিসিবির পরিচালক অর্থ শফিউল আলম নাদেল।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে রবি’র ব্র্যান্ড অ্যান্ড মার্কেট কমিউনিকেশন ম্যানেজার মনিমুল ইসলাম বলেন, প্রায় ৪০ হাজার প্রতিযোগী রেজিস্ট্রেশন করেন। এদের মধ্যে কোয়ালিফায়ার হিসেবে ১০ হাজার ৮শ’ ০৩ জনকে নির্ণয় করা হয়েছে। দিনব্যাপী কনটেস্টে সিলেট বিভাগের চার জেলা থেকে সহস্রাধিক প্রতিযোগী অংশ নেবেন। আজ সিলেট ও চট্টগ্রাম বিভাগে কনটেস্ট চলছে। পর্যায়ক্রমে দেশের সবকটি বিভাগ থেকে ফাস্ট বোলার বাছাই করা হবে।

রবি’র মিডিয়া কমিউনিকেশন জেনারেল ম্যানেজার নবনিতা চৌধুরী বলেন, একটি দলের জয় পরাজয় নির্ধারণ করে দিতে পারে ফাস্ট বোলাররা। যে কারণে আমরা চাই তৃণমূল থেকে ফাস্ট বোলাররা উঠে আসুক। টাইগাররা জয়ের ধারায় অব্যাহত থাকুক।

ফাস্ট বোলার হান্টার প্রতিযোগিতার আয়োজন করায় রবিকে কৃতজ্ঞতা জানিয়ে বিসিবি’র পরিচালক (অর্থ) ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী বলেন, ক্রিকেটের মাধ্যমে সারা দেশের মানুষ এক জায়গায় চলে এসেছে। এই প্রতিযোগিতার মাধ্যমে ১৬টি জায়গা থেকে বেরিয়ে আসা ফাস্ট বোলারদের পরিচর্যা করবে বিসিবি। এখান থেকেই বেরিয়ে আসবে মুস্তাফিজ ও মাশরাফিদের উত্তরসূরীরা।

আপনার মন্তব্য

আলোচিত