স্পোর্টস ডেস্ক

২২ জুন, ২০১৬ ১৭:০৮

১ ম্যাচ নিষিদ্ধ ও ১ লক্ষ টাকা জরিমানা তামিমের

প্রিমিয়ার লীগের ম্যাচ চলাকালে মাঠে আম্পায়ারদের সঙ্গে অসদাচরণের দায়ে অভিযুক্ত আবাহনীর ওপেনার তামিম ইকবালকে ১ ম্যাচ নিষিদ্ধ ও ১ লক্ষ টাকা জরিমানা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। একই অভিযোগে প্রাইম দোলেশ্বরের ক্রিকেটার নাসির হোসেনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

লীগ কমিটির তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে বিসিবি আজ (বুধবার) এই সিদ্ধান্ত গ্রহণ করে।

প্রসঙ্গত, গত ১২ জুন সাভারে বিকেএসপির ৩ নম্বর মাঠে সুপার লিগের প্রথম রাউন্ডে আবাহনী-প্রাইম দোলেশ্বর ম্যাচে তামিম ইকবাল আম্পায়ারদের সাথে উত্তপ্ত বাক-বিতণ্ডায় জড়ালে মাঠ ছেড়ে চলে যান আম্পায়াররা। এতে মাঝপথেই স্থগিত হয়ে যায় ম্যাচটি।

জানা যায়, দোলেশ্বর ইনিংসের ১৫.৪ ওভারে সাকলাইন সজীবের বলে রকিবুল হাসানের বিপক্ষে স্ট্যাম্পিংয়ের একটি জোরালো আবেদনে সাড়া দেননি আম্পায়ার গাজী সোহেল। এতে আবাহনীর খেলোয়াড়রা প্রতিবাদ করেন। অন্যদের তুলনায় একটু বেশিই ক্ষেপে গিয়েছিলেন তামিম।

তামিম অবশ্য ঘটনার পর নিজের আচরণের জন্য ক্ষমা চেয়েছিলেন। তিনি বলেছিলেন, ‘প্রাইম দোলেশ্বরের বিপক্ষে ম্যাচে ম্যাচ অফিসিয়ালদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের জন্য ক্ষমা চাইছি। অনেক শিশু ও তরুণ আমাকে মডেল হিসেবে ভাবে। তাই এ ধরনের আচরণ আমার জন্য মানায় না। ওই ঘটনার জন্য আমি অনুতপ্ত। আমি মনে করি, এটা করা আমার মোটেই উচিত হয়নি।’

আপনার মন্তব্য

আলোচিত