নিউজ ডেস্ক

২৪ ডিসেম্বর, ২০১৪ ১৭:৩৯

নাসির ঝড়ে মোহামেডানকে হারালো আবাহনী

নাসির হোসেনের অনবদ্য ৮২ রানের কল্যানে ঢাকা প্রিমিয়ার লীগে সুপার সিক্স রাউন্ডে প্রথম ম্যাচে চির প্রতিদ্বন্দ্বী মোহামেডানকে ৩ উইকেটে হারিয়েছে শিরোপা প্রত্যাশী আবাহনী লিমিটেড ।


নাসির হোসেনের ৬৯ বলে ৮২ রানের দুর্দান্ত ইনিংসের কল্যানে ঢাকা প্রিমিয়ার লীগে সুপার সিক্স রাউন্ডে প্রথম ম্যাচে চির প্রতিদ্বন্দ্বী মোহামেডানকে ৩ উইকেটে হারিয়েছে শিরোপা প্রত্যাশী আবাহনী লিমিটেড । ফতুল্লায় টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে আরিফুল হকের ১০৯ রানের কল্যানে মোহামেডান ২৪০ রান করে । ৩৮ রানে ৪ উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়া মোহামেডানকে উদ্ধার করেন নাঈম ইসলাম ও আরিফুল হক। নাঈম ইসলামের ব্যাট থেকে আসে ৫২ রান এছাড়াও অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার জড়ো ৩৮ রান মোহামেডানকে সম্মানজনক সংগ্রহ দাড় করাতে সাহায্য করে । আবাহনীর পক্ষে শুভাসিস রায় ৫৬ রানে ৪ উইকেট লাভ করেন ।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ইনফর্ম ওপেনার লিটন দাসকে হারালেও আব্দুল মজিদ, ফরহাদ হোসেন এবং নাসির হোসেনের ব্যাটে ভর করে লক্ষ্যে পৌঁছে যায় আবাহনী । সম্প্রতি জাতীয় দল থেকে বাদ পড়া নাসির ৫ টি বিশাল ৬ এবং ৫ টি চারের সাহায্যে  ৮২ রান করেন । এছাড়াও ফরহাদ হোসেন ৫৯ এবং আব্দুল মজিদ ২৭ রান করেন । এই জয়ে শিরোপার দিকে আরও এক ধাপ এগিয়ে গেল আবাহনী লিমিটেড

 

 

আপনার মন্তব্য

আলোচিত