স্পোর্টস ডেস্ক

১৭ আগস্ট, ২০১৬ ২২:১১

ইংল্যান্ড ক্রিকেট দলের চাহিদা অনুযায়ী নিরাপত্তা দিতে প্রস্তুত বিসিবি

ইংল্যান্ডের আসন্ন বাংলাদেশ সফরে নিরাপত্তার বিষয়গুলো পর্যবেক্ষণ করতে বাংলাদেশে এসে পৌঁছেছে দেশটির নিরাপত্তা পর্যবেক্ষক দল। ইংল্যান্ড ক্রিকেট দলকে তাদের চাহিদা মতো সকল প্রকার নিরাপত্তা সুবিধা দেবে বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন সাংবাদিকদের বলেন, “দ্বি-পাক্ষিক সিরিজগুলোতে যে ধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়, ইংল্যান্ডের জন্য ঠিক তেমন পরিকল্পনাই থাকবে। এছাড়া তারা (ইংল্যান্ড) যদি বাড়তি কিছু চায়, সেক্ষেত্রে আমাদের তা দেয়ার চেষ্টা করবো। এ বিষয়ে সরকারের পক্ষ থেকেও আমাদের নিশ্চয়তা প্রদান করা হয়েছে। আমরা তাদের যে কোনও চাহিদাই পূরণ করতে সক্ষম।”

কবে নাগাদ নিশ্চিত হওয়া যাবে ইংল্যান্ডের আসার বিষয়টি এমন প্রশ্নে বিসিবি সিইও বলেন, “কোন  দ্বি-পাক্ষিক সিরিজ শুরু হওয়ার আগে এটা একটি প্রক্রিয়া। যে কোনও সফরের আগেই এটা হয়ে থাকে। ইতোমধ্যেই তারা ভারত সফর শেষ করে এসেছে। দেশে ফিরে গিয়েই হয়তো রিপোর্ট দেবে। আশা করি দ্রুতই আমরা এ ব্যাপারে জানতে পারবো।

মূলত রুটিন ওয়ার্ক হিসেবেই ভারত থেকে আজ বাংলাদেশ সফরে এসেছে নিরাপত্তা পর্যবেক্ষক দলটি। আগামী ১৯ আগস্ট তারা চট্টগ্রামে যাবেন। চারদিনের সফর শেষ করে নিরাপত্তা প্রতিনিধি দলটি ২০ আগস্ট ঢাকা ত্যাগ করবে। দেশে ফিরে তারা ইসিবিকে রিপোর্ট দেবে।

আপনার মন্তব্য

আলোচিত