স্পোর্টস ডেস্ক

১৬ নভেম্বর, ২০১৬ ১৯:১৯

রংপুর রাইডার্সে খেলতে আসছেন মিলার ও ওয়াটসন

কিলার মিলার নামেই বেশি পরিচিত দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি স্পেশালিস্ট ডেভিড মিলার। ভারতের ফ্রাঞ্চাইজি লিগ আইপিএলে ঝড় তোলা ব্যাটিং করার কারণেই মূলত তার নাম ডেভিড মিলার থেকে হয়ে গেছে কিলার মিলার।

প্রোটিয়া টি-টোয়েন্টি স্পেশালিস্টকে দলে ভিড়িয়ে নিয়েছে বিপিএলের দল রংপুর রাইডার্স।

রিজার্ভ বেঞ্চ তারকায় ভরপুর করছে রংপুর রাইডার্স। বাংলাদেশ প্রিমিয়ার লিগে এবারের আসরে দলটির হয়ে খেলতে আসছেন অস্ট্রেলিয়ান তারকা শেন ওয়াটসনও। দলটির মিডিয়া ম্যানেজার এম. এ বাকি নিশ্চিত করেছেন এই তথ্য।  ইতোমধ্যেই দলটির হয়ে খেলছেন পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদি।

ডেভিড মিলারের সঙ্গে রংপুর রাইডার্সে যোগ দিয়েছেন পাকিস্তানি অলরাউন্ডার আনোয়ার আলি। চট্টগ্রাম পর্ব থেকেই দলের সঙ্গে থাকবেন তারা। সূত্রে জানা যায়, আনোয়ার আলি বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম পৌঁছাবেন এবং সন্ধ্যায় বরিশাল বুলসের বিপক্ষে মাঠেও নামবেন।

৮৭ ওয়ানডে ও ৪৬ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলা মিলার এবারই প্রথম খেলতে আসছেন বিপিএলে। তাঁর সাম্প্রতিক ফর্মটা বেশ ভালো। গত মাসে দেশের মাটিতে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে অস্ট্রেলিয়া যে ধবলধোলাই হলো, তাতে তাঁর অবদানটা কম নয়। ৪ ম্যাচে ৯৬.৫০ গড়ে করেছেন ১৯৩ রান। এর মধ্যে অপরাজিত ১১৮ রানের একটি ইনিংসও আছে।

তাঁর ক্যারিয়ার সীমাবদ্ধ ওয়ানডে ও টি-টোয়েন্টিতে। তাই অস্ট্রেলিয়ার বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট দলে নেই মিলার। ঘরোয়া ক্রিকেটে সময়টা ভালোই যাচ্ছে তাঁর, নাইটসের হয়ে প্রথম শ্রেণির ক্রিকেটে মিলারের সর্বশেষ চারটি ইনিংস ৫৫, ২৮, ৬০ ও ১৭৭ রানের। ছন্দটা নিশ্চয়ই তিনি টেনে আনতে চাইবেন বিপিএলেও।

মূলত প্রতিযোগিতায় নিজেদের অবস্থান আরও সুদৃঢ় করতেই তারকাদের ভেড়াচ্ছে রংপুর। যেই তালিকায় রয়েছেন দক্ষিণ আফ্রিকান হার্ডহিটার ডেভিড মিলার। জানা গেছে শেন ওয়াটসন ও ডেভিড মিলার এই দুই তারকাই ঢাকা পর্বে খেলবেন।

ওয়াটসনের আসার সময় নিশ্চিত করা যায় নি । ডেভিড মিলার এর আগে ২০১২-১৩ মৌসুমে চিটাগং কিংসের হয়ে বিপিএল খেলেছেন।

তবে অস্ট্রেলিয়ান তারকা অলরাউন্ডার ওয়াটসন এখনও বিপিএল-এ খেলেননি। দীর্ঘ দিন বিশ্বের সেরা টি-টোয়েন্টি ক্রিকেটারের মুকুট পড়া এই তারকা খেলেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে।

আপনার মন্তব্য

আলোচিত