স্পোর্টস ডেস্ক

২৯ নভেম্বর, ২০১৬ ২২:০৮

তামিমের ব্যাটে খুলনাকে হারালো চিটাগং

তামিম ইকবালের ৬৬ রানের সুবাদে খুলনা টাইটানসকে ৫ উইকেটে হারিয়েছে চিটাগং ভাইকিংস। খুলনার দেয়া ১৩২ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে ১৮.৪ ওভার খেলে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় চিটাগং।

তামিম ইকবাল ও ক্রিস গেইলের মারমুখী উদ্বোধনী জুটি মাত্র ৪.১ ওভারে ভাইকিংসকে এনে দেয় ৩৯ রান। ১১ বলে তিনটি চার ও একটি ছক্কায় ১৯ রান করে শুভাগত হোমের বলে জুনায়েদ খানের হাতে ক্যাচ দেন গেইল। গেইলের বিদায়ের পর টানা দুটি রানআউটের শিকার হন এনামুল হক বিজয় (৩) ও শোয়েব মালিক (১)। মোশাররফ রুবেলের বলে স্টাম্পড হন জাকির হাসান (৩)। ৯ বলে ৩ রান করে তিনি হন।

তবে এক প্রান্ত ধরে রেখে লড়াই চালিয়ে যান তামিম। আফগার অলরাউন্ডার মোহাম্মদ নবিকে সাথে নিয়ে ভাইকিংসের ইনিংস এগিয়ে নিয়ে যান তামিম। ৮ বলে দুই চার ও এক ছক্কায় ১৭ রান করে অপরাজিত ছিলেন নবি । আর ৫৯ বলে ৮ চার ও এক ছক্কায় ৬৬ রানে অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করেন তামিম।

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে অধিনায়ক মাহমুদউল্লাহর ৩৯ বলে দায়িত্বশীল ৪২ ও শেষ দিকে নিকোলাস পুরান ও কেভন কুপারের ঝড়ো ইনিংসে ৮ উইকেটে ১৩১ রান করে খুলনা টাইটানস। কুপার ১৪ বলে ১৫ ‍ও পুরান ১৭ বলে ১৮ রান করেন। রিকি ওয়েসেলস ২০ ও আরিফুল করেন ১৮ রান।

আপনার মন্তব্য

আলোচিত