স্পোর্টস ডেস্ক

০৮ মার্চ, ২০১৭ ০৯:৪৩

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে রিয়াল মাদ্রিদ

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে ওঠে গেছে রিয়াল মাদ্রিদ। ম্যাচে দুই গোল করেছেন সের্হিও রামোস।

মঙ্গলবার রাতে নাপোলির মাঠে ম্যাচটি ৩-১ গোলে জিতেছে রিয়াল মাদ্রিদ। দুই লেগ মিলিয়ে মাদ্রিদের দলটির জয় ৬-২ ব্যবধানে।

ঘরের মাঠে শুরু থেকে দুর্দান্ত খেলে নাপোলি। ড্রিস মের্টেন্সের গোলে প্রথমে এগিয়েও গিয়েছিল তারা। কিন্তু দ্বিতীয়ার্ধে দারুণভাবে ম্যাচে ফেরা রিয়াল ছয় মিনিটের ব্যবধানে দুই গোলে শেষ ষোলো নিশ্চিত করে সিআরসেভেনের দল। শেষ গোলটি করেন আলভারো মোরাতা।

শুরু থেকে আক্রমণাত্মক নাপোলি ম্যাচের পচিশতম মিনিটে মারেক হামসিকের দারুণ পাস পেয়ে ছয় গজ বক্সের বাঁ-দিক থেকে কোনাকুনি শটে দলকে এগিয়ে দেন মের্টেন্স।

প্রথমার্ধের কোণঠাসা রিয়াল বিরতির পর ফেরে প্রবল বিক্রমে। প্রতিপক্ষের রক্ষণে চাপ ধরে রেখে দ্বিতীয়ার্ধের ষষ্ঠ মিনিটে সমতাসূচক গোল পেয়ে যায় তারা। টনি ক্রুসের কর্নারে হেডে বল জালে পাঠান অধিনায়ক রামোস।

ছয় মিনিট পর রামোসের আরেকটি চমৎকার হেডে শেষ আটের টিকেট নিশ্চিত করে ফেলে রিয়াল। এবার ডান দিক থেকে জার্মান মিডফিল্ডার ক্রুসের কর্নারে বুলেট হেডে দলকে এগিয়ে দেন এই স্প্যানিশ ডিফেন্ডার।

যোগ করা সময়ে নাপোলির কফিনে শেষ পেরেকটি ঠোকেন বদলি নামা মোরাতা। বাঁ-দিক থেকে রোনালদোর শট গোলরক্ষক ঠেকানোর পর ফিরতি বল জালে পাঠান স্পেনের এই স্ট্রাইকার।

দিনের অন্য ম্যাচে আর্সেনালকে ৫-১ গোলে বিধ্বস্ত করে কোয়ার্টার-ফাইনালে উঠেছে বায়ার্ন মিউনিখ। দুই লেগ মিলিয়ে জার্মান চ্যাম্পিয়নদের জয় ১০-২ ব্যবধানে।

আপনার মন্তব্য

আলোচিত