স্পোর্টস ডেস্ক

০৯ এপ্রিল, ২০১৭ ১৩:৫০

নেইমারের লাল কার্ড, রিয়ালকে ছুঁতে পারল না বার্সা

লাল কার্ড দেখে মাঠ ছাড়ছেন নেইমার (ছবি: এএফপি)

কয়েকঘন্টা আগে অ্যাটলেটিকো মাদ্রিদের সাথে ম্যাচ ড্র করেছে লা লিগায় পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদ। এরপর মাঠে নামা বার্সেলোনার সামনে সুযোগ ছিল ম্যাচ জিতে রিয়ালের পাশে উঠে আসার। কিন্তু মালাগার কাছে হেরে পয়েন্ট টেবিলে সমতায় ফেরার সুযোগ হাতছাড়া করলেন মেসি-সুয়ারেজরা।

শনিবারন (৮ এপ্রিল) রাতে অনুষ্ঠিত ম্যাচে মালাগার কাছে ২-০ গোলে হেরে গেছে লুইস এনরিকের শিষ্যরা। শুধু পরাজয়ই নয়, এই ম্যাচে বার্সার সঙ্গী হয়েছে নেইমারের লালকার্ড। বার্সার এই পরাজয়ে দিনের আগের ম্যাচেই অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে ড্র করা রিয়াল মাদ্রিদ লা লিগায় পয়েন্ট টেবিলের শীর্ষেই রইলো।

মালাগার মাঠ লা রোজালেডায় অনুষ্ঠিত ম্যাচের ৩২ মিনিটে বার্সালোনারই সাবেক খেলোয়াড় স্যান্ড্রো রামিরেজের গোলে এগিয়ে যায় মালাগা। বিরতির আগে এক গোলে পিছিয়ে থাকা বার্সেলোনা বিরতির পরপরই হয়ে যায় ১০ জনের দল। দলের অন্যতম ভরসা নেইমার লা লিগায় প্রথমবারের মতো লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। এরপর ম্যাচের অতিরিক্ত মিনিটে মালাগার জনি আরেকটি গোল করে বার্সার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন।

এর আগে দিনের অপর ম্যাচে নিজেদের মাঠে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

মালাগার বিপক্ষে পরাজয়ে ৩১ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে লা লিগায় পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানেই রইলো বার্সেলোনা। সমান সংখ্যক ম্যাচ খেলে ৬২ পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ আছে তৃতীয় স্থানে। আর তাদের চেয়ে এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ ৭২ পয়েন্ট নিয়ে রয়েছে পয়েন্ট টেবিলের এক নম্বরে।

সূত্র: গোল ডটকম।

আপনার মন্তব্য

আলোচিত