সিলেটটুডে স্পোর্টস ডেস্ক

৩০ মে, ২০১৫ ০৩:০৭

মুস্তফা কামালকে জগমোহন ডালমিয়ার চিঠি

আপনার উপস্থিতি আইপিএল ফাইনালকে আরও উজ্জ্বল করেছে এমন ভাষায় চিঠি লিখেছেন বিসিসিআই সভাপতি জগমোহন ডালমিয়া, চিঠির প্রাপক আইসিসি’র সাবেক সভাপতি আ হ ম মুস্তফা কামাল।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর অষ্টম আসরের ফাইনাল কলকাতার ইডেন গার্ডেনে বসে উপভোগ করেন আইসিসির সাবেক সভাপতি আ হ ম মুস্তফা কামাল ও ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি জাগমোহন ডালমিয়া। এছাড়া ডালমিয়ার সঙ্গে একান্ত সময় কাটান পরিকল্পনামন্ত্রী।

ডালমিয়ার আমন্ত্রণে মুস্তফা কামাল আইপিএল ফাইনাল দেখতে যাওয়া গত বুধবার মুস্তফা কামালকে ধন্যবাদ জানিয়ে একটি চিঠি পাঠান ডালমিয়া। চিঠির সঙ্গে দু'জনের তোলা কিছু ছবিও পাঠান। শুক্রবার সকালে চিঠিটি হাতে পান কামাল।

চিঠিতে ডালমিয়া লিখেন, ‘সদ্য সমাপ্ত আইপিএল ফাইনাল খেলা দেখতে আসায় আমরা সত্যি আনন্দিত। আপনার উপস্থিতি নিশ্চিতভাবেই ফাইনালটিকে আরও উজ্জ্বল করেছে। অত্যন্ত ব্যস্ত সফরসূচির মাঝেও আমাদের আমন্ত্রণে সাড়া দেয়ায় ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আমি আপনাকে ধন্যবাদ দিচ্ছি।’

এ সময় ডালমিয়া দুদেশের ক্রিকেট সম্পর্ককে অত্যন্ত মজবুত ও গভীর আখ্যায়িত করেন এবং ভবিষ্যতেও এ সম্পর্ক বজায় থাকবে বলে আশ্বাস দেন।

আপনার মন্তব্য

আলোচিত