ক্রীড়া প্রতিবেদক

০৯ নভেম্বর, ২০১৭ ১৬:২৪

পয়েন্ট টেবিলের শীর্ষে সিলেট, তলানিতে রাজশাহী

স্বাগতিক হওয়ার সুবাদে প্রথম পর্বে সবচেয়ে বেশি ম্যাচ খেলেছে সিলেট সিক্সার্স। জিতেছেও সবচেয়ে বেশি। যেখানে প্রথম তিন ম্যাচই জিতে নিয়েছে নাসির হোসেনের দল। এই পর্বের শেষ ম্যাচে অবশ্য হারের স্বাদ পেতে হয়েছে দলটিকে। তবুও শীর্ষস্থানটি তাদেরই দখলে। আর সিলেট পর্বে কোন জয় না পাওয়া দল রাজশাহী কিংস আছে পয়েন্ট টেবিলের তলানিতে।

বিপিএলের পঞ্চম আসরের নতুন ফ্রাঞ্চাইজি সিলেট সিক্সার্স চমক দিয়েই শুরু করেছে । মাঝারি মানের দল গড়ে প্রথম ম্যাচেই তারা উড়িয়ে দেয় চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসকে। সিলেটকে থামাতে পারে তৃতীয় আসরের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সও। রোমাঞ্চকর ম্যাচ  জেতার পর রাজশাহী কিংসকে বিশাল রানের নিচে চাপা দেয় নাসিরের দল। উড়তে থাকা সিলেট শেষ ম্যাচে এসে ধরাশায়ী হতে হয়েছে খুলনা টাইটান্সের কাছে। তবুও চার ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে  আপাতত পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে সিলেট সিক্সার্স।

এদিকে দ্বিতীয়স্থানে অবস্থান করছে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস। আর এবারের আসরের শক্তিশালী অন্যান্য দলগুলো ৩য়, ৪র্থ ও ৫ম অবস্থান পর্যায়ক্রমে কুমিল্লা ভিক্টোরিয়ান্স, রংপুর রাইডার্স, চিটাগাং ভাইকিংস।

অন্যদিকে এক জিতে ২ পয়েন্ট নিয়ে ঢাকায় ফিরলেও রানরেটে পিছিয়ে থাকায় ছয়ে অবস্থান মাহমুদউল্লাহর খুলনার। আর গেল আসরের রানার্সআপ রাজশাহী এখনো পায়নি কোন জয়। তাই ড্যারেন স্যামি, মুশফিকুর রহিমরা আপাতত রয়েছেন পয়েন্ট টেবিলের একদম তলানীতে।

আপনার মন্তব্য

আলোচিত