স্পোর্টস ডেস্ক

১২ নভেম্বর, ২০১৭ ১৭:৪২

ব্লু নবাগত ক্রীড়া সংস্থাকে ১২৪ রানে হারিয়েছে স্টার্স ইউনাইটেড ক্লাব

সিলেট জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও মাহা’র পৃষ্ঠপোষকতায় 'মাহা দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ ২০১৬-২০১৭' আজকের (১২ নভেম্বর) খেলায় স্টার্স ইউনাইটেড ক্লাব ১২৪ রানে ব্লু নবাগত ক্রীড়া সংস্থাকে হারিয়ে বিজয়ী হয়।

ব্লু নবাগত ক্রীড়া সংস্থা টসে জিতে স্টার্স ইউনাইটেড ক্লাবকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায়। স্টার্স ইউনাইটেড ক্লাব ব্যাট করতে নেমে ৪২.২ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ২১২ রান সংগ্রহ করে। দলের পক্ষে জুয়েল ৭০ রান, আহাদ ৪০ রান ও রাজু ২৩ রান সংগ্রহ করে এবং ব্লু নবাগত ক্রীড়া সংস্থার পক্ষে তানভির ৫ উইকেট ও ফাহাদ ৪ উইকেট লাভ করে।

জবাবে ব্লু নবাগত ক্রীড়া সংস্থা ৩০.৩ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ৮৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে কাকন ২০ রান, লিমন ১৬ রান ও তোফায়েল ১১ রান সংগ্রহ করে এবং স্টার্স ইউনাইটেড ক্লাব এর পক্ষে এলাহী ৫ উইকেট সুমন ৩ উইকেট এবং তুষার ২ উইকেট লাভ করে।

ম্যাচে ম্যান অব দ্যা ম্যান মনোনীত হন স্টার্স ইউনাইটেড ক্লাবের খেলোয়াড় জুয়েল (৭০ রান)।

১৩ নভেম্বরের খেলায় ইলেভেন স্টার্স ক্লাব বনাম ইসমাইল স্পোর্টিং ক্লাব মুখোমুখি হবে। প্রতিদিন খেলা সকাল ৯টায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

প্রতিদিন মাঠে এসে খেলা উপভোগ করার জন্য সিলেটের ক্রীড়াঙ্গন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনসাধারণের প্রতি বিশেষভাবে আহবান জানিয়েছেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম এবং দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ কমিটির সভাপতি ইশতিয়াক আহমদ সিদ্দিকী ও সম্পাদক ইউসুফ কবীর তুহিন।

আপনার মন্তব্য

আলোচিত