ক্রীড়া প্রতিবেদক

২৮ নভেম্বর, ২০১৭ ১৯:২৬

মাহা দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ: ইসমাইল স্পোর্টিং ক্লাব ফাইনালে

সিলেট জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ‘‘মাহা দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের ২য় সেমিফাইনালে ব্রাদার্স ইউনিয়নকে ৬ উইকেটে হারিয়ে ফাইনালে উঠেছে ইসমাইল স্পোর্টিং ক্লাব।

মঙ্গলবার সকালে টসে জিতে ব্রাদার্স ইউনিয়নকে ব্যাটিংয়ে আমন্ত্রন জানায় ইসমাইল স্পোর্টিং ক্লাব। ব্রাদার্স ইউনিয়ন ব্যাট করতে নেমে ৩৬.১ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ১১৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে অরিত্র ৩৩ রান ও হিমেল ৩০ রান সংগ্রহ করে এবং ইসমাইল স্পোর্টিং ক্লাবের পক্ষে রেইন ও ফাহিম ৩ টি করে উইকেট লাভ করে।

জবাবে ইসমাইল স্পোর্টিং ক্লাব ২৬ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২২ রান সংগ্রহ করে। দলের পক্ষে সুজন অপরাজিত ৬০ রান ও আতিক অপরাজিত ২৭ রান সংগ্রহ করে এবং ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের পক্ষে তারেক, আদনান, মাসুম ও হিমেল ১ টি করে উইকেট লাভ করে।

৬০ রান করে ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত হন ইসমাইল স্পোর্টিং ক্লাবের সুজন আহমদ খান।

ম্যান অব দ্যা ম্যাচ অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হেলাল উদ্দিন আহমদ, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক যুগ্ম সম্পাদক মুফতি আব্দুল খাবির, ক্রীড়া সংগঠক সাজেদ আহমদ চৌধুরী বাপন ও সাইফুল আলম শিপলু।

৩০ নভেম্বর টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এতে ইসমাইল স্পোর্টিং ক্লাব প্রতিদ্বন্দ্বিতা করবে আগেই ফাইনাল নিশ্চিত করা হোয়াইট মোহামেডান স্পোর্টিং ক্লাবের। সকাল ৯ টা থেকে জেলা স্টেডিয়ামে ফাইনাল খেলা শুরু হবে।

আপনার মন্তব্য

আলোচিত