নিউজ ডেস্ক

২৩ ডিসেম্বর, ২০১৪ ১৬:১৫

মেসিকে চেলসিতে চান স্প্যানিশ মিডফিল্ডার সেস ফ্যাব্রিগাস

গত মাসেই মেসির ক্লাব ছাড়ার গুঞ্জনে পুরো বিশ্বেই হইচই পড়ে যায়। মেসি নিজেও বার্সা ছাড়ার ইঙ্গিত দিয়েছিলেন। তিনি বলেছিলেন, আমি বার্সার হয়ে আরো শিরোপা জিততে চাই।

লিউনেল মেসি

চেলসির স্প্যানিশ মিডফিল্ডার সেস ফ্যাব্রিগাস জানিয়েছেন, মেসি যদি বার্সা ছেড়ে চেলসিতে যোগ দেয় তাহলে আমি খুবই খুশি হবো। আমি মনে করি, এই মৌসুম শেষে কাতালান ক্লাবটিতে মেসির গুরুত্ব কমে যাবে। সেক্ষেত্রে মেসির ক্লাব ছাড়ার সম্ভাবনা আরো জোড়ালো হবে।

গত মাসেই মেসির ক্লাব ছাড়ার গুঞ্জনে পুরো বিশ্বেই হইচই পড়ে যায়। মেসি নিজেও বার্সা ছাড়ার ইঙ্গিত দিয়েছিলেন। তিনি বলেছিলেন, আমি বার্সার হয়ে আরো শিরোপা জিততে চাই। তবে ‍আমি ক্যাম্প ন্যুতে আমার ভবিষ্য‍ৎ নিয়ে সন্দিহান। অামি এই ক্লাবেই থাকতে চাই। কিন্তু অনেক সময়েই মানুষের চাওয়ার সঙ্গে বাস্তবতার মিল থাকে না।

ফ্যাব্রিগাস আরো জানান, এ মুহুর্তে মেসিই বার্সার চালিকাশক্তি। বাকীদের চেয়ে মেসিই এগিয়ে। তবে আমি মনে করি, বার্সায় তার চাহিদা ধীরে ধীরে কমে যাবে। কারণ, বার্সায় অনেক নতুন ফুটবলার যোগ দিয়েছে। সুয়ারেজের জন্য মেসি মূল স্ট্রাইকার হিসেবে খেলতে পারছে না। সব দিক মিলিয়ে এই মৌসুম শেষেই বার্সায় মেসির আধিপত্য কমে যাবে।

আপনার মন্তব্য

আলোচিত