সিলেটটুডে স্পোর্টস ডেস্ক

২৭ জানুয়ারি, ২০১৮ ১২:২৩

আইপিএলে সাকিবের নতুন ঠিকানা হায়দরাবাদ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সামনের মৌসুমে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলবেন সাকিব আল হাসান। কুড়ি ওভারের এই প্রতিযোগিতাটির আজকের (শনিবার) নিলামে ২ কোটি রুপিতে তাকে ঘরে তুলেছে ২০১৬ সালের চ্যাম্পিয়নরা।

আইপিএলে বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে সফল সাকিব আল হাসান। সাত বছর খেলেছেন কলকাতা নাইট রাইডার্সে। কেকেআরের সঙ্গে লম্বা সময় ধরে চলা এ বাঁধন শেষ পর্যন্ত ছিঁড়ে যায় এ বছর । কলকাতা ছেড়ে দেয় সাকিবকে।

তাই নিলামেই নতুন ঠিকানা হলো তার। ২০১১ থেকে কলকাতার ফ্র্যাঞ্চাইজিতে খেলা সাকিবের ভিত্তি মূল্য ছিল ২ কোটি রুপি। ওই দাম দিয়েই বিশ্বসেরা এই অলরাউন্ডারকে দলে ভিড়িয়েছে হায়দরাবাদ। বাংলাদেশি তারকাকে দলে স্বাগত জানিয়েছে এই ফ্র্যাঞ্চাইজি তাদের অফিসিয়াল টুইটার পেজে, ‘বাংলাদেশি তরুণকে দলে পেয়েছি আমরা। আমরা মুখিয়ে আছি তার জন্য। অরেঞ্জ আর্মিতে স্বাগত সাকিব।’

বাংলাদেশ থেকে নিলামে আরও আছেন তামিম ইকবাল, মোস্তাফিজুর রহমান, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান ও আবুল হাসান। মোস্তাফিজ গত মৌসুমে খেলেছিলেন সাকিবের নতুন দল হায়দরাবাদের হয়ে। ২০১৬ সালে ফ্র্যাঞ্চাইজিটির শিরোপা জয়ের পথে এই পেসার রেখেছিলেন গুরুত্বপূর্ণ ভূমিকা।

আপনার মন্তব্য

আলোচিত