স্পোর্টস ডেস্ক

১৮ জুন, ২০১৫ ১৬:২৭

ওয়ানডেতেও হানা দিলো বৃষ্টি

মিরপুরের আকাশে ঘন মেঘের দেখা দেওয়ায় ফ্লাডলাইটের আলোতে ম্যাচ চলছিল। ১৫.৪ ওভার পর বৃষ্টি নামায় খেলা আপাতত বন্ধ রয়েছে।

১৫.৪ ওভার শেষে স্বাগতিকদের সংগ্রহ এক উইকেট হারিয়ে ১১৯ রান। তামিম ওয়ানডে ক্যারিয়ারের ৩০তম অর্ধশতক হাঁকিয়ে ৫৭ রানে অপরাজিত রয়েছেন। নতুন ব্যাটসম্যান হিসেবে এসেছেন লিটন কুমার (৩ রান)।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বিকেল ৩টায় সফরকারী ভারতের বিপক্ষে বদলে যাওয়া টাইগার বাহিনী ব্যাটিংয়ে নামে। স্বাগতিকদের হয়ে ব্যাটিং সূচনা করতে আসেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল এবং সৌম্য সরকার। আর ভারতের বোলিং উদ্বোধন করেন ভুবনেশ্বর কুমার।

তামিম আর সৌম্যর ব্যাটে ভর করে মাত্র ৮০ বলে দলীয় শতক পার করে টাইগাররা। এরপরই রান আউট হয়ে ফিরে যান সৌম্য সরকার। ৩৮ বলে ৮ চার আর এক ছয়ে ওয়ানডে ক্যারিয়ারের দ্বিতীয় অর্ধশতক হাঁকান সৌম্য। তবে, ৪০ বল খেলে ৫৪ রান করে বিদায় নেন তিনি।

বিশ্বকাপের দুই কোয়ার্টার ফাইনালিস্টদের হাইভোল্টেজ এ ম্যাচে টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। 

ওয়ানডেতে ২৯ বারের মোকাবেলায় টাইগাররা ভারতকে তিনবার হারিয়েছে। ৠাংকিংয়ে ভারতের অবস্থান দুই, বাংলাদেশের আট। তবে ওয়ানডেতে ঘরের মাঠে টাইগারদের সাম্প্রতিক ফর্ম ও আত্মবিশ্বাস সফরকারীদের এতোটুকুও ছাড় দেবে না।

ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে একটি ম্যাচ জিতলেই ওয়ানডে রেংকিংয়ে এক ধাপ এগিয়ে সাত নম্বরে উঠে যাবে বাংলাদেশ।

আপনার মন্তব্য

আলোচিত