স্পোর্টস ডেস্ক

১৪ মে, ২০১৮ ১৯:০৭

সিলেট অঞ্চলের চ্যাম্পিয়ন হাজী মাদরীস আলী উচ্চ বিদ্যালয়

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সহযোগিতায় এবং বাফুফে জাতীয় স্কুল ফুটবল কমিটির পরিচালনায় সারাদেশের ন্যায় প্রাণ মিল্ক ন্যাশনাল স্কুল ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০১৭-২০১৮ সিলেট অঞ্চলের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতার ফাইনাল খেলায় গোয়াইনঘাটের হাজী মাদরীস আলী উচ্চ বিদ্যালয় সিলেট ৩-০ গোলে জগন্নাথপুরের পল্লবী আদর্শ উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সোমবার (১৪ মে) সিলেট এমসি কলেজ মাঠে এ খেলার আয়োজন করা হয়।

সিলেট অঞ্চলের চ্যাম্পিয়ন স্কুল হাজী মাদরীস আলী উচ্চ বিদ্যালয় প্রতিযোগিতার চুড়ান্তপর্বে (ঢাকায় অনুষ্ঠেয়) অংশগ্রহণ করবে।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য ও পুরষ্কার প্রদান করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে উক্ত প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিদ্যালয়সমূহের এবং ফাইনাল খেলার বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দের প্রতি আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করেন এবং বাফুফের এ উদ্যোগকে সাধুবাদ জানান এবং জাতীয় স্কুল ফুটবল টুর্নামেন্ট প্রতি বৎসর আয়োজনের ব্যাপারে বাফুফে কর্তৃক উদ্যোগ গ্রহণ করা হবে মর্মেও আশাবাদ ব্যক্ত করেন। পাশাপাশি প্রতিযোগিতার ভেন্যু হিসেবে সিলেট এমসি কলেজ মাঠ বরাদ্দ প্রদান করায় সিলেট এমসি কলেজের অধ্যক্ষসহ সম্মানিত শিক্ষকমন্ডলীর প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য সমর চৌধুরী ও জাহান-ই-আলম-নুরী চৌধুরী রাহেল, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রতিনিধি আবুল বাশার চৌধুরী, ১ম বিভাগ ভলিবল লীগ কমিটির সম্পাদক কৃষ্ণপদ দে, সাংবাদিক মঈনউদ্দিন মঞ্জু, হাজী মাদরীস আলী উচ্চ বিদ্যালয় এবং পল্লবী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির কর্মকর্তা, শিক্ষক ও খেলোয়াড়বৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত