স্পোর্টস ডেস্ক

০৬ জুলাই, ২০১৮ ১৩:১৪

ফ্রান্সের বিপক্ষে ‘অনিশ্চিত’ কাভানি

ক্রিস্টিয়ানো রোনালদোকে বিদায় করে উরুগুয়ে-পর্তুগাল ম্যাচের নায়ক বনে গেছেন এডিনসন কাভানি। কিন্তু তার ইনজুরির কারণে ফ্রান্সের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের ম্যাচে খেলা অনিশ্চিত হয়ে পড়েছে।

গত শনিবার রাতে সোচিতে ম্যাচের ৭৬ মিনিটের মাথায় পায়ে ব্যথা পেয়ে মাঠ ছাড়েন কাভানি। তার ইনজুরিতে চিন্তায় পড়ে গেছেন উরুগুয়ে কোচ অস্কার তাবারেজ। তাই রাশিয়া বিশ্বকাপের প্রথম কোয়ার্টার ফাইনাল ম্যাচের লড়াইয়ে ফ্রান্সের বিপক্ষে  কাভানির খেলা অনিশ্চিত হয়ে পড়েছে।

ম্যাচের বাকি আর মাত্র কয়েক ঘণ্টা। কিন্তু ফ্রান্সের বিপক্ষে কাভানিকে মাঠে দেখা যাবে কিনা তা নিয়ে নিশ্চিত করে এখনো কিছু জানাননি উরুগুয়ে কোচ অস্কার তাবারেজ।

শুধু তাই নয় ৭১ বছর বয়সী কোচ কাভানি সম্পর্কে নেতিবাচক খবর প্রকাশের জন্য সংবাদ মাধ্যমগুলোর প্রতি হতাশাও প্রকাশ করেছেন। তিনি বলেন, কাভানি ইনজুরিতে পড়ায় বেশ হতাশ। সে আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ খেলোয়াড়। তাকে ফেরাতে আমরা অনেক কাজ করছি। সে তার কাজ ও স্বপ্নেই মনোনিবেশ করতে চাইছে।

সংবাদ মাধ্যমকে কাভানি সম্পর্কে আর কিছুই জানাতে চান না জানিয়ে দিয়ে তাবারেজ বলেন, আমাদের মতে আমরা কাভানি সম্পর্কে অনেক কিছু বলে ফেলেছি। আমরা জানিয়েছি আসলে কী হয়েছিলো। আমরা দুটি প্রেস বিজ্ঞপ্তিতে সব জানিয়েছি। তবুও এখানে নানারকম গুজব ছড়ানোতে আসলে সংবাদ মাধ্যমগুলো বোঝে না তার ওপর কী বইছে। কেউ তার মনের অবস্থাকে সম্মান দিচ্ছে না। যেকোনো জায়গাতেই প্রশ্ন করতে শুরু করে। আমি কাভানি সম্পর্কে সব বলে ফেলেছি। আর কিছু না। আমরা এখন আর কোনো গুজবে কান দেবো না।

আপনার মন্তব্য

আলোচিত