ক্রীড়া প্রতিবেদক

২৫ জুলাই, ২০১৮ ২১:৪৫

ওয়েস্ট ইন্ডিজ সিরিজের ১টি ওয়ানডেসহ দু’টি ম্যাচ সিলেটে

বিপিএলের গত আসর শুরু হয়েছিল সিলেট থেকে। তারপর হয়েছে বাংলাদেশ-শ্রীলঙ্কা টি-টোয়েন্টি সিরিজের একটি ম্যাচও। এবার ওয়ানডে ক্রিকেটের স্বাদও পেতে যাচ্ছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম।

আগামী নভেম্বরে পূর্নাঙ্গ সিরিজ খেলতে ফিরতি সফরে বাংলাদেশে আসছে ওয়েস্ট ইন্ডিজ। সেই সফরের তৃতীয় ওয়ানডে হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

টাইগারদের সঙ্গে পূর্নাঙ্গ সিরিজ খেলতে ১৫ নভেম্বর বাংলাদেশ সফরে আসছে ওয়েস্ট ইন্ডিজ। সফরে স্বাগতিকদের বিপক্ষে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে সফরকারী ক্যারিবিয়ানরা। ২০১২ সালের পর বাংলাদেশে এটিই তাদের প্রথম পূর্নাঙ্গ সিরিজ। দুই দেশের ক্রিকেট বোর্ড পূর্নাঙ্গ সিরিজের সফরসূচি চূড়ান্ত করেছে।

২২ জুলাই চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টেস্ট দিয়ে শুরু হবে দুদলের সিরিজ। ৩০ নভেম্বর থেকে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে হবে দ্বিতীয় টেস্ট। ৯ ও ১১ ডিসেম্বর মিরপুরেই হবে প্রথম দুই ওয়ানডে।

১৪ ডিসেম্বর তৃতীয় ওয়ানডের ভেন্যু সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। এখনো পর্যন্ত সিলেটে কোন ওয়ানডে ম্যাচ হয়নি। এবার ওয়ানডে অভিষেক হতে যাচ্ছে দেশের উত্তর-পূর্বের এই ভেন্যুর।

১৭ ডিসেম্বর সিলেটে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। ২০ ও ২২ ডিসেম্বর টি-টোয়েন্টি সিরিজের বাকি দুই ম্যাচ মিরপুরে।

আপনার মন্তব্য

আলোচিত