স্পোর্টস ডেস্ক

১২ আগস্ট, ২০১৮ ২২:১৪

নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে আইসিইউতে রোনাল্ডো

নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) আছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনাল্ডো। ইংল্যান্ডভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মেইলের এক প্রতিবেদন থেকে জানা যায়, ৪১ বছর বয়সী সাবেক এই ব্রাজিলিয়ান স্ট্রাইকারকে শুক্রবার ইবিজার ক্যান মিসেস হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে ভর্তির পর অবস্থার উন্নতি না হয়ে আরও অবনতির দিকে যেতে থাকে তার। এরপর রোনাল্ডোকে বেসরকারি হাসপাতাল ক্লিনিকা নিউএস্ট্রায় নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে আইসিউতে রাখা হয়েছে।

রোববার (আগস্ট ১২) আগের থেকে অবস্থার কিছুটা উন্নতি হলেও আইসিইউতেই রাখা হয়েছে এই কিংবদন্তিকে। ডাক্তারদের মতে, এখনও শংকামুক্ত নন তিনি। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, নিরাপত্তার খাতিরে রোনাল্ডোর সম্পূর্ণ তথ্য তারা দিতে পারছে না।

সাধারণত ছুটি কাটানোর জন্যই ইবিজায় একটি বাড়ি তৈরি করেছেন রোনাল্ডো। এবারের গ্রীষ্মকালীন ছুটি কাটাতে সেখানে গিয়েই নিউমোনিয়া বাঁধিয়েছেন।

এর আগেও ২০১২ সালের জানুয়ারিতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন সাবেক এই তারকা ফুটবলার। এছাড়া দীর্ঘদিন ধরেই থাইরয়েড সংক্রান্ত সমস্যায় ভুগছেন বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ ও ইন্টার মিলানের সাবেক এই ফুটবলার।

আপনার মন্তব্য

আলোচিত