সিলেটটুডে স্পোর্টস ডেস্ক

০৬ জুলাই, ২০১৫ ১৫:৩৮

নেইমারের নিষেধাজ্ঞায় আপত্তি ছিলোনা দুঙ্গার!

নেইমারের ভালো চান বলেই কোপা আমেরিকা চলাকালে নেইমারের শাস্তির বিরুদ্ধে আপিল করার পক্ষে মত দেননি দুঙ্গা। এমনটাই জানালেন সিবিএফের জেনারেল সেক্রেটারি ওয়াল্টার ফেল্ডম্যান।

এর আগে চার ম্যাচের নিষেধাজ্ঞা পেয়ে কোপা আমেরিকার গ্রুপ পর্ব থেকেই ছিটকে যান নেইমার। আপিলের সুযোগ থাকা সত্ত্বেও ব্রাজিল ফুটবল কনফেডারেশন (সিবিএফ) তা করেনি।

সেলেকাওদের কোচ কার্লোস দুঙ্গা চাননি বলেই নেইমারের পক্ষে আপিল করা হয়নি বলে জানিয়েছেন সিবিএফের জেনারেল সেক্রেটারি ওয়াল্টার ফেল্ডম্যান।

প্রতিপক্ষ খেলোয়াড়ের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে কলম্বিয়ার বিপক্ষে গ্রুপ পর্বের ম্যাচে সরাসরি লাল কার্ড দেখেন নেইমার। পরে সাইডলাইনে দাঁড়িয়ে রেফারির সঙ্গে তর্কে জড়ান। এর জের ধরেই তাকে কঠিন শাস্তির আওতায় আনে দক্ষিণ আমেরিকান ফুটবল কনফেডারেশন (কনমেবল)।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ফেল্ডম্যান বলেন, নেইমারের ভালো চান বলেই দুঙ্গা আপিল করার পক্ষে মত দেননি। তার সিদ্ধান্তই আমরা মেনে নিই। আমাদের জন্য ওই সময়টা খুবই কঠিন ছিল। সিবিএফ কিছুটা দ্বিধাদ্বন্দ্বে থাকলেও কোচিং স্টাফরা আপিল না করার সিদ্ধান্তে অটল থাকেন।

সিবিএফ অফিসিয়াল আরও বলেন, আমাদের সিদ্ধান্তটি সঠিক হয়েছি কিনা তা বলতে পারব না। হয়তো আপিল করলে নেইমারের শাস্তির মাত্রাটা কমত। আমার মতে এ অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য সে নিজেও অনুতপ্ত। আশা করছি, এই নিষেধাজ্ঞাটি তার ক্যারিয়ারের জন্য ইতিবাচক দিক হিসেবে কাজ করবে।

আপনার মন্তব্য

আলোচিত