স্পোর্টস ডেস্ক

০৭ জুলাই, ২০১৫ ১২:২৮

শ্রীলঙ্কান দলে নতুন দুইজন

পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। লঙ্কান দলে প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন দুই বাঁহাতি স্পিন বোলিং অলরাউন্ডার মিলিন্ডা সিরিবর্ধনে ও সাচিথ পাথিরানা।

তবে টেস্ট দলে থাকা স্পিনার রঙ্গনা হেরাথ ও থারিন্ডু কুশালকে ওয়ানডে দলে রাখা হয়নি। অন্যদিকে, পেসার নুয়ান কুলাসেকারা ও ধাম্মিকা প্রসাদ সুযোগ পাননি। ইতোমধ্যেই তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথম দুটি শেষে দু’দল ১-১ সমতায় রয়েছে।

শ্রীলঙ্কা স্কোয়াড: অ্যাঞ্জেলো ম্যাথিউস (অধিনায়ক), তিলেকারাত্নে দিলশান, কুশাল পেরেরা, উপুল থারাঙ্গা, লাহিরু থিরিমান্নে, দিনেশ চান্দিমাল, মিলিন্ডা সিরিবর্ধনে, আশান প্রিয়াঞ্জন, নুয়ান প্রদীপ, থিসারা পেরেরা, সুরাঙ্গা লাকমাল, লাসিথ মালিঙ্গা, সাচিত্রা সেনানায়েকে, সিকুজি প্রসন্ন ও সাচিত পাথিরানা।

কয়েকদিন আগে পাকিস্তানেরও ওয়ানডে দল ঘোষণা করা হয়। আজহার আলীকে অধিনায়ক করে ১৬ সদস্যের দল নির্বাচন করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পাকিস্তান স্কোয়াড: আজহার আলী (অধিনায়ক), আহমেদ শেহজাদ, মোহাম্মদ হাফিজ, মুক্তার আহমেদ, আসাদ শফিক, শোয়েব মালিক, মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম, সরফরাজ আহমেদ (সহ-অধিনায়ক), ইয়াসির শাহ, বিলাল আসিফ, ইমাদ ওয়াসিম, আনোয়ার আলী, মোহাম্মদ ইরফান, এহসান আদিল ও রাহাত আলী।

আগামী ১১ জুলাই (শনিবার) দু’দলের মধ্যকার প্রথম ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। খেলা শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায়।

আপনার মন্তব্য

আলোচিত