সিলেটটুডে স্পোর্টস ডেস্ক

২৮ আগস্ট, ২০১৫ ০২:১২

বালোতেল্লি মিলানে

ফেরাটা অনুমিতই ছিল, অপেক্ষা ছিল একটা ঘোষণার। শেষ পর্যন্ত তাই হলো। এসি মিলানে ফিরলেন মারিও বালোতেল্লি। অফিসিয়ালি চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে লিভারপুল।

তবে এ ফেরাটা স্থায়ীভাবে নয়, এক বছরের ধারের চুক্তিতে নিজ দেশে পাড়ি জমিয়েছেন ২৫ বছর বয়সী এ ‍ইতালিয়ান স্ট্রাইকার।

মঙ্গলবার (২৫ আগস্ট) বালোতেল্লির মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়।

গত মৌসুমে এসি মিলান ছেড়ে লিভারপুলে যোগ দেন বালোতেল্লি। তবে ফর্মহীনতায় অল রেডসদের আস্থা অর্জন করতে পারেননি ইতালির এ ‘খ্যাপাটে’ স্ট্রাইকার। সব মিলিয়ে ২৮ ম্যাচে করেন মাত্র চার গোল। এর আগে তিনি ম্যানচেস্টার সিটির হয়ে ২০১০ সাল থেকে আড়াই মৌসুম খেলেন।

পুরোনো ক্লাবে ফেরা প্রসঙ্গে বালোতেল্লির অভিমত, ‘মিলানে ফিরতে পেরে আমি খুশি। শারীরিকভাবে ফিট আছি।  এখন সতীর্থদের সঙ্গে অনুশীলনে দৃষ্টি রাখছি। কোনো প্রকার বাড়তি কথা বলতে চাচ্ছি না। ভালো একটি মৌসুম কাটানোর জন্য কঠোর পরিশ্রমের দিকেই মনোযোগ দিচ্ছি।’

মিলানের প্রধান নির্বাহী কর্মকর্তা আদ্রিয়ানো গালিয়ানি বলেন, ‘বালোতেল্লি আমাদেরকে আশ্বস্ত করায় তাকে আবারো দলে এনেছি। তাকে শেষবারের মতো সুযোগ দেওয়া হয়েছে। সে এক বছরের ধারের চুক্তিতে খেলবে।’

এর আগে মিলানের হয়ে দেড় মৌসুমে ৫৪ ম্যাচ খেলে ৩০টি গোল করেছিলেন বালোতেল্লি। এবার সান সিরোতে প্রত্যাবর্তনের মধ্য দিয়ে নিজেকে ছাড়িয়ে যেতে পারবেন কিনা সেটিই এখন দেখার বিষয়।

আপনার মন্তব্য

আলোচিত