COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

54

Confirmed Cases,
Bangladesh

06

Deaths in
Bangladesh

25

Total
Recovered

925,053

Worldwide
Cases

46,399

Deaths
Worldwide

193,431

Total
Recovered

Source : IEDCR

Source : worldometers.info

স্পোর্টস ডেস্ক

২৭ ফেব্রুয়ারি , ২০২০ ১৫:৩৭

নিজেদের মাঠে ম্যানসিটির কাছে রিয়ালের হার

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ম্যাচটি রীতিমতো পয়সা উশুল। হাইভোল্টেজ ম্যাচটি পিছিয়ে পড়েও ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে সিটি। তাও আবার রিয়ালের মাঠ বার্নাব্যুতে।

চ্যাম্পিয়নস লিগে এই প্রথম রিয়ালের বিপক্ষে জয় পেল ইংলিশ জায়ান্টরা। আগের চারবারের দেখায় দুবার জিতেছে স্প্যানিশ ক্লাবটি, দুই ম্যাচ হয়েছে ড্র।

আজকের ম্যাচে প্রথমার্ধে আক্রমণ আর পাল্টা আক্রমণে খেলা শেষ হলেও বল জালে জড়াতে পারেনি কেউ। বল দখলে এগিয়ে থাকলেও গোলের সুযোগ তৈরিতে এগিয়ে ছিল ম্যানসিটিই। প্রথমার্ধে অতিথিরা বেশ কটি সুযোগ তৈরি করে। তবে কাজে লাগাতে পারেনি।

অন্যদিকে স্বাগতিকদের খেলা ছিল খানিকটা বিবর্ণ। গোলশূন্য প্রথমার্ধের পর গোলের গিট খোলে দ্বিতীয়ার্ধে। ৬০তম মিনিটে ইসকোর গোলে এগিয়ে যায় স্বাগতিকেরা। ভিনিসুয়াস জুনিয়রের দুর্দান্ত পাস আড়াআড়ি শটে জালে জড়ান রিয়ালের স্প্যানিশ এই ফরোয়ার্ড।

জবাব দিতে দেরি করেনি সিটিও। মিনিট ছয়েক পরই ম্যাচের ৭৮ মিনিটে কেভিন ডি ব্রুইনের ক্রস থেকে হেডে বল জালে জড়ান গ্যাব্রিয়েল জেসুস। প্রতিপক্ষের মাঠে ১ গোল আর সমতায় ফিরে স্বস্তি ফিরে পায় রিয়াল সমর্থকেরা। ম্যাচের ৮২ মিনিটে ডি বক্সের ভেতর স্টার্লিংকে ফাউল করেন কার্বাহাল। সফল স্পটকিক নেন ডি ব্রুইন।

পিছিয়ে পড়ে আর গোল পরিশোধ করতে পারেনি জিদান শিষ্যরা। শেষ মুহূর্তে এসে মেজাজ হারিয়ে ফেলা রামোস দেখেন লাল কার্ড। দশ জনের রিয়াল মাদ্রিদ আর ঘুরে দাঁড়াতে পারেনি। লা লিগায় হঠাৎই ছন্দপতন। এরপর চ্যাম্পিয়নস লিগে এসে এমন পরাজয় রিয়াল ভক্তদের কপালে চিন্তার ভাঁজ ফেলছে নিশ্চিত ভাবেই।

আপনার মন্তব্য

আলোচিত