স্পোর্টস ডেস্ক

০৮ মে, ২০২০ ১৩:২২

বার্সেলোনার সকল খেলোয়াড়ের করোনার ফলাফল নেগেটিভ

মিলেছে অনুশীলনের অনুমতি

অনুশীলনে নামার অনুমতি মিলেছে গত সোমবারই। তবে বার্সেলোনার খেলোয়াড়রা এখনও শুরু করেননি। মূলত দলের সকল খেলোয়াড়দের করোনাভাইরাস কোভিড-১৯ এর পরীক্ষার জন্য অপেক্ষা করছিল বার্সা কর্তৃপক্ষ। বুধবার পরীক্ষা করার পরদিনই ফলাফল মিলেছে। তাতে দলের খেলোয়াড়ের ফলাফল নেগেটিভ এসেছে।

বৃহস্পতিবার কাতালান রেডিও আরএসি-১'এর বরাত দিয়ে বিভিন্ন গণমাধ্যমে মেসিদের করোনাভাইরাসে নেগেটিভ আসার সংবাদটি প্রচার হয়। গত বুধবার ক্লাবের ট্রেনিং কমপ্লেক্সে কোভিড-১৯ পরীক্ষা করা হয় তাদের। ফলে অনুশীলনে ফেরার জন্য প্রস্তুত হচ্ছে দলটি। সকল খেলোয়াড়ই অনুশীলনের ফেরার ব্যাপারে সবুজ সংকেত পেয়েছেন।

সকল খেলোয়াড়দের অবশ্য করোনাভাইরাস পরীক্ষা করানো সম্ভব হয়নি। পুনর্বাসন প্রক্রিয়ায় মধ্যে থাকায় উসমান দেম্বেলে ক্লাবের ট্রেনিং কমপ্লেক্সে যেতে পারেননি। তবে মেসি-সুয়ারেজদের সঙ্গে অনুশীলনের আগে তার পরীক্ষা করা হবে। জানা গেছে আগামী সোমবারই তার পরীক্ষা করানো হবে।

লা লিগা মাঠে ফেরানোর লক্ষ্যে চার ধাপের প্রস্তুতিপর্ব বেঁধে দেওয়া হয়েছে স্পেন সরকারের পক্ষ থেকে। করোনাভাইরাস পরীক্ষার মধ্য দিয়ে শুরু হলো প্রথম ধাপ। আজ শুক্রবার থেকে তারা ব্যক্তিগত পর্যায়ে অনুশীলন শুরু করবেন মেসি-সুয়ারেজরা। তবে দ্বিতীয় ধাপের শর্ত অনুযায়ী, শুরুতে ব্যক্তিগত কিংবা ছোট গ্রুপে বিভক্ত হয়ে অনুশীলন করতে পারবেন তারা।

আপনার মন্তব্য

আলোচিত