স্পোর্টস ডেস্ক

০৯ মে, ২০২০ ১৭:৫৩

করোনায় আক্রান্ত অ্যাথলেটিকোর ব্রাজিলিয়ান ডিফেন্ডার

আগেই করোনা পরীক্ষা করা হয়েছে লা লিগার সব ক্লাবের ফুটবলার, কোচিং স্টাফ ও কর্মকর্তাদের। সেখানে ভালো ফল পাওয়ায় আলাদাভাবে ক্লাবগুলোকে অনুশীলনের অনুমতি দিয়েছে লা লিগা কর্তৃপক্ষ। বার্সেলোনার ফুটবলাররা স্বতন্ত্রভাবে অনুশীলন শুরু করেছেন। রিয়াল মাদ্রিদ খেলোয়াড়রাও মাঠে এসে অনুশীলন শুরু করবেন।

বিজ্ঞাপন

তবে সেই পথে ধাক্কা খেয়েছে মাদ্রিদের আরেক ক্লাব অ্যাথলেটিকো মাদ্রিদ। তাদের ব্রাজিলের ২২ বছর বয়সী তরুণ ডিফেন্ডার রেনান লোদি করোনা পজিটিভ হয়েছেন। তিনি তাই বাসায় হোম কোয়ারেন্টাইনে আছেন। সতীর্থদের সংস্পর্শে আসেননি। কারণ তাতে তার সতীর্থরা করোনা আক্রান্ত হতে পারেন।

ব্রাজিলের লেফট ব্যাক লোদির দেহে করোনার কোন উপসর্গ ছিল না। তবে তার করোনা পরীক্ষা করে জানা গেছে, বেশ ভালোমতোই আক্রান্ত হয়েছেন তিনি। বুধবারের টেস্টে তার দেহে করোনা ধরা পড়ে। আগামী সপ্তাহে তাকে আবার করোনা পরীক্ষার আওতায় আনা হবে। যদি তিনি করোনা পরীক্ষায় নেগেটিভ আসেন তবে শুরু করতে পারবেন স্বতন্ত্র অনুশীলন।

অ্যাথলেটিকো মাদ্রিদের মধ্যে কেবল লোদিই করোনা আক্রান্ত হয়েছেন। তবে ডিয়াগো সিমিওনের আরও দশ শিষ্য করোনাভাইরাসের সংস্পর্শে গেছেন বলে জানতে পেরেছে তারা। আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে গিয়েছিলেন রেনান লোদিও। তবে লোদি ছাড়া অন্যদের করোনা ধরা পড়েনি।

লা লিগার পয়েন্ট টেবিলে অ্যাথলেটিকো মাদ্রিদ সেরা চারের বাইরে আছে। চলতি মৌসুমের চ্যাম্পিয়নস লিগে শেষ আট নিশ্চিত করলেও আগামী মৌসুমে ইউরোপের সেরার লড়াইয়ে তারা তাই অনিশ্চিত। কিন্তু লিগে এখনও ১১ ম্যাচ বাকি থাকায় সিমিওনের বিশ্বাস সেরা চারে ঢুকে সরাসরি চ্যাম্পিয়নস লিগে অংশ নিতে পারবেন তারা। সেজন্য তারা খুব করে চাইছেন লিগ শুরু করতে।

আপনার মন্তব্য

আলোচিত