Advertise

মাধবপুর প্রতিনিধি

১৯ মে, ২০২০ ১৫:১১

দেশের মানুষ যাতে কষ্ট না পায় সেজন্য ব্যবস্থা নেওয়া হয়েছে: মাহবুব আলী

বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি বলেছেন, দেশের একটি মানুষও যাতে খাদ্যে কষ্ট না পায় সে জন্যে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। মহামারী করোনা নিয়ে আজ বিশ্ববাসী চিন্তিত। পৃথিবীর অনেক উন্নত দেশ করোনায় বিপর্যস্ত। বাংলাদেশেও করোনায় আঘাত হেনেছে। সরকার করোনার সংক্রামণ ঠেকাতে সময়মত ব্যবস্থা নেওয়া এর প্রভাব অনেকটায় নিয়ন্ত্রিত।

মঙ্গলবার (১৯ মে) সকালে হবিগঞ্জের মাধবপুর পাইলট উচ্চ মৌলানা আসাদ আলী কলেজ মাঠে কর্মহীন কয়েক শতাধিক মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি এ কথা বলেন।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, করোনা পরিস্থিতি সামাল দিতে সম্মুখসারির যোদ্ধা ডাক্তার, পুলিশ, সাংবাদিকসহ অনেক মানু্ষ প্রাণ দিয়েছেন। দেশের একটি মানুষও যাতে খাদ্যে কষ্ট না পায় সে জন্য অনেক পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। মসজিদের ইমাম, এতিম, পরিবহন শ্রমিকসহ কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে। কৃষি, শিল্প, ব্যবসা বাণিজ্য সচল রাখতে সহজ শর্তে ঋণ ও প্রণোদনা ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। আগামী বাজেটে করোনা পরিস্থিতি ওপর নজর রেখে বাজেট ঘোষণা করা হবে। তবে স্বাস্থ্যবিধি সবাইকে মেনে চলতে হবে।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনূভা নাশতারান, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) নাজিম উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুল ইসলাম, চেয়ারম্যান ফারুক পাঠান, তৌফিকুল আলম চৌধুরী উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত