ছাতক প্রতিনিধি

২০ মে, ২০২০ ১৯:২৯

প্রাকৃতিক দুর্যোগ ধৈর্যের সাথে মোকাবেলা করছেন প্রধানমন্ত্রী : এমপি মানিক

সুনামগঞ্জের ছাতকে ঈদ উপহার বিতরণকালে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, দেশের যেকোনো প্রাকৃতিক দুর্যোগে ধৈর্য ও বিচক্ষণতার সাথে মোকাবেলা করে আসছেন মানবতার নেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশবাসীকে অভয় ও সব ধরনের সরকারী সহযোগিতা দিয়ে এসব দুর্যোগে সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন তিনি।

বুধবার (২০ মে) বিকেলে উপজেলা পরিষদ চত্বর থেকে অসহায় মানুষের জন্য সংসদ সদস্য ও উপজেলা পরিষদের উদ্যোগে ঈদ উপহার বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিগতদিনে ভাটি অঞ্চলের বোরো ফসলহারা কৃষক পরিবারকে ১ বছর ধরে নগদ অর্থ ও খাদ্য সহায়তা দিয়েছে সরকার। বর্তমান বৈশ্বিক করোনা পরিস্থিতিতে দেশের সব ধরনের সরকারী ভাতা চালু রেখে সরকার কর্মহীন, অসহায় ও দরিদ্র শ্রেণির মানুষকে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছে। সরকারী বিভিন্ন সহায়তা নিয়েও রাজনৈতিকভাবে বিভ্রান্ত ছড়ানো হচ্ছে। এসব অপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য তিনি ছাতক-দোয়ারার সর্বস্তরের মানুষের প্রতি আহবান জানান।

বিজ্ঞাপন

উপজেলা পরিষদ চত্বর থেকে ছাতক পৌরসভা, সদর ইউনিয়ন, ইসলামপুর, নোয়ারাই ও কালারুকা ইউনিয়নের অসহায় পরিবারদের মাঝে বিতরণ করা হয়। এর আগে তিনি জাউয়া কলেজ মাঠে জাউয়া, চরমহল্লা, সিংচাপইড় ও ভাতগাঁও ইউনিয়নের এবং আয়াজুর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে দোলারবাজার, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও, ছৈলা-আফজলাবাদ, উত্তর খুরমা ও দক্ষিণ খুরমা ইউনিয়নের অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন।

উপজেলার ১৩ ইউনিয়ন ও ১ পৌরসভার দুই সহস্রাধিক পরিবারের মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়। উপজেলা পরিষদ চত্বরে ঈদ সামগ্রী বিতরণকালে উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, দোয়ারা উপজেলা চেয়ারম্যান ডা. আব্দুর রহিম, ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, ছাতক পৌরসভার সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ মজনু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, ইউপি চেয়ারম্যান আব্দুল হেকিম, আওয়ামী লীগ নেতা চান মিয়া চৌধুরী, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এম রশীদ আহমদসহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত