সিলেটটুডে ডেস্ক

২২ মে, ২০২০ ১৬:৫৫

সংকটকালীন সময়ে যুবলীগ নিরলস কাজ করে যাচ্ছে: কামরান

করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব শুরুর পর থেকে সিলেট মহানগর যুবলীগের অব্যাহত কার্যক্রমের অংশ হিসেবে প্রতিবন্ধী ও অসহায় শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে সিলেট মহানগর যুবলীগ। ২২ মে শুক্রবার বাদ জুম্মা নগরীর কাজীটুলা উচাসড়কস্থ স্কুল অব গিফটেড চিলড্রেন এর হলরুমে এই অনুষ্ঠান হয়।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান বলেন, রাজনীতি হচ্ছে মানুষের জন্য। করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরুর পর থেকেই সিলেট মহানগর যুবলীগ বিভিন্ন মানবসেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে এবং অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে, যা একটি সময় উপযোগী উদ্যোগ। এই সংকটময় সময়ে তাদের এই মানবসেবামূলক কর্মসূচি সবাইকে অনুপ্রাণিত করবে।

তিনি আরো বলেন, বিগত দিনে সিলেট মহানগর যুবলীগের সম্মেলনে মহানগর যুবলীগের নেতৃত্বে মুক্তি-মুশফিককে সভাপতি-সম্পাদক নির্বাচিত করা সিলেট মহানগর যুবলীগ নেতৃবৃন্দের সঠিক সিদ্বান্ত ছিলো। এই সংকটকালীন সময়ে তাদের এই উদ্যোগকে আমি আমার ব্যাক্তিগত ও বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

বিশেষ অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন  আহমদ বলেন, করোনা ভাইরাসের আতঙ্কে মানুষ আজ ঘরবন্দি। খাদ্যের অভাবে মানুষ আজ অনেকটা অসহায় হয়ে পড়েছে। সিলেট মহানগর যুবলীগ সবসময় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। আমার বিশ্বাস বিগত দিনের ন্যায় সিলেট মহানগর যুবলীগ অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাবে। এসময় তিনি বিভিন্ন সংগঠন ছাড়াও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশের প্রতি শ্রদ্ধা রেখে আমরা নিজ উদ্যোগে অসহায়দের মধ্যে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছি। মহান রাব্বুল আল আমিন যতদিন বাচিয়ে রাখবেন ততদিন এসব অসহায় মানুষের সেবা করে যাবো ইনশাআল্লাহ। নেতৃবৃন্দ আরো বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে করোনা আতঙ্ক যতদিন থাকবে, আমাদের সাধ্যমতো নগরীর বিভিন্ন এলাকায় এ কার্যক্রম অব্যাহত রাখবো।  

এসময় উপস্থিত ছিলেন স্কুল অব গিফটেড চিলড্রেন এর প্রিন্সিপাল শামিমা নাসরিন, হেলেনা আক্তার, রুপম আহমদ, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, বুলবুল চৌধুরী, আকিল আহমদ, ফারহানা আক্তার, মুন্নি খানম, ফাহমিদা আক্তার, শাহিনা আক্তার, হাসনা আক্তার, ডাক্তার সুমন কোরেশী, মো. আতাউর রহমান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত