শায়েস্তাগঞ্জ প্রতিনিধি

০১ জুন, ২০২০ ১৮:৪৯

শায়েস্তাগঞ্জে পৌর মেয়রের বাসা লকডাউন

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়রের বাসার ভাড়াটিয়া করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করায় তার বাসা লকডাউন করা হয়েছে।

সোমবার (১ জুন) দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুমী আক্তার, সরজমিনে গিয়ে পৌরসভার মেয়রের বাসা ও আশেপাশের বাসা বাড়ি লকডাউন করে দেন।

করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া সুমনের সাথে একই রুমে ৫ জনকে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার জন্য নির্দেশ দেন। এ সময় শায়েস্তাগঞ্জ থানা পুলিশের এসআই জসিম উদ্দিনসহ একদল পুলিশ মেয়রের বাসাটি লকডাউন লাল পতাকা লাগিয়ে দেন।

জানা যায়, করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া সুমন মোহন্ত শায়েস্তাগঞ্জের পৌর মেয়র মো ছালেক মিয়ার ভাড়াটিয়া। তিনি মেয়রের মালিকানাধীন দক্ষিন বড়চরের বাসায় ভাড়া থাকতেন। পাশেই বাসায় থাকেন পৌর মেয়র মো. ছালেক মিয়া।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুমী আক্তার বলেন, হোম কোয়ারেন্টিনে রাখা ৫ যুবক হবিগঞ্জের বাইরের বাসিন্দা। যেহেতু করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া সুমন মোহন্তের সাথেই তারা থাকতেন, তাই তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষায় পাঠানো হবে। পাশাপাশি তারা ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকবেন।

আপনার মন্তব্য

আলোচিত