নিজস্ব প্রতিবেদক

১১ জুন, ২০২০ ১৯:৫৯

সিসিকের অভিযানে ১৪ মামলা ও জরিমানা আদায়

স্বাস্থ্যবিধি লঙ্ঘন

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার কতৃক নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে নাগরিকদের সচেতন করে তুলতে সিলেট সিটি করপোরেশনের অভিযান অব্যাহত রয়েছে।

বৃহস্পতিবার (১১ জুন) সিসিকের ধারাবাহিক অভিযানে নগরীর বন্দরবাজার, জিন্দাবাজার ও লালদিঘিরপাড় এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।

সিসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট মো. জসীম উদ্দিন ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।এসময় স্বাস্থ্যবিধি না মানার অপরাধে ১৪টি মামলা এবং ১৫ হাজার ৫শ টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালত।

মাস্ক না পরা, সামাজিকদূরত্ব নিশ্চিত না করা সহ স্বাস্থ্যবিধির শর্তসমূহ না মানায় তাদের বিরুদ্ধেও শাস্তিমূলক ব্যবস্থা নেন ভ্রাম্যমান আদালত।

চলমান সচেতনতামূলক কার্যক্রম এবং স্বাস্থ্যবিধি মানায় নাগরিকদের অভ্যস্ত করে তুলতে নগরীতে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে জানিয়ে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, স্বাস্থ্য ঝুকির কারণে এবং করোনাভাইরাসের সংক্রমন প্রতিরোধে সর্বস্থরের নাগরিক সমাজকে আরো সচেতন হতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় বিশ্বস্বাস্থ্য মহামারি করোনা যুদ্ধে আমাদের জয়ী হতে হবে। এজন্য স্বাস্থ্যবিধি মেনে চলা ছাড়া বিকল্প নেই।

আপনার মন্তব্য

আলোচিত