সিলেটটুডে ডেস্ক

১১ অক্টোবর, ২০১৫ ২১:০৭

প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় সর্বদলীয় তদন্ত কমিটি গঠন করুন: বদরুজ্জামান সেলিম

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সিলেট মহানগর এর সদস্য সচিব ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সভাপতি বদরুজ্জামান সেলিম বলেন, বর্তমান অবৈধ আওয়ামী লীগ সরকার দেশের প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষা পরিবেশকে বিনষ্ট করছে। শিক্ষার্থীদের ভবিষ্যৎ ঠেলে দিচ্ছে চরম অনিয়শ্চয়তার দিকে। মেডিকেল প্রশ্নপত্র ফাসের ঘটনায় অবৈধ সরকারের নিরব ভুমিকাই প্রমান করে সম্পৃত্ততার কথা। প্রশাসনের শিক্ষার্থীদের উপর চরম নির্যাতনই প্রমান করে এই অবৈধ সরকার দেশে শিক্ষার সুষ্ঠ পরিবেশ সৃষ্টি করতে ব্যর্থ।

তিনি প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ও শিক্ষার্থীদের উপর পুলিশের নগ্ন হামলার অভিলম্বে সর্বদলীয় তদন্তের দাবী জানানিয়ে তদন্ত কমিটি গঠনের আহবান জানান।

তিনি রবিবার সিলেট নগরীর সুবিদবাজারস্থ একটি অভিযাত হোটেলের হল রুমে মেডিকেল ভর্তি পরিক্ষার প্রশ্ন ফাঁস ও শিক্ষার্থীদের উপর পুলিশের নির্যাতনের প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক সৈয়দ সাফেক মাহবুবের সভাপতিত্বে ও মদন মোহন কলেজ ছাত্রদলের সভাপতি কাজী মেরাজের পরিচালনায় আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক ও মহানগর বিএনর সাবেক যুগ্ম সাধারন সম্পাদক জিয়াউল গনি আরেফিন জিল্লুর, সিলেট মহানগর বিএনপির সাবেক সহ দপ্তর সম্পাদক মাহবুব কাদির শাহীন, ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি লল্লিক আহমদ চৌধুরী, ছাত্রনেতা মশরুর চৌধুরী, আসাদ উদ্দিন, সিলেট মহানগর ছাত্রলদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক লোকমান আহমদ, দেওয়ান আরাফাত চৌধুরী জাকির, নজরুল ইসলাম, বেলাল আহমদ, জেহিন আহমদ, সাইদুল ইসলাম, মালেক আহমদ, রাসেল আহমদ।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, জামাল আহমদ খান, আমিনুর রহমান আমিন, ইমাদ উদ্দিন চৌধুরী, এস এম পলাশ, সাকিব আহমদ, জাকির আহমদ, এস এম শেপুল, ফজলে রাব্বি আহসান, ফয়ছল আহমদ, জাহেদ আহমদ, বাছিত আহমদ, শাইরুল ইসলাম, আনোয়ার হোসেন রাজু, রাহাত আহমদ টিপু, নাহিয়ান আহমদ রিপন, ইমরান সিদ্দিকী সৌরভ, সোহেল নুর, জলিল আহমদ, নাবিন রাজা চৌধুরী, রুবেল আহমদ, আলী আকবর রাজন, নাজিম উদ্দিন, দেলোয়ার হোসেন আপন, রুবেল আহমদ, সাকিব আহমদ খান, সৈয়দ আর রহমান তামিম, মামুন হোসেন, আরমান মল্লিক, বাবলা দে, স্বাধন কর্মকার, নিয়াজ আহমদ, সুজন আহমদ, মুরাদ আহমদ, আবির দেব, জায়েদ আহমদ, রুমন আহমদ, হাবিব আহমদ, সুয়াইব আহমদ, অনিক আহমদ, শিবলি আহমদ, মোসা, সিরাজুল ইসলাম, সুজন আহমদ প্রমূখ।

আপনার মন্তব্য

আলোচিত