কমলগঞ্জ প্রতিনিধি

১৭ জুন, ২০২০ ২০:৪২

সাংসদ আব্দুস শহীদের রোগমুক্তি কামনায় কমলগঞ্জে দোয়া মাহফিল

জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) সংসদ সদস্য, মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদের করোনায় ভাইরাস থেকে রোগমুক্তি কামনায় নিজ নির্বাচনী এলাকা মৌলভীবাজারের কমলগঞ্জে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ জুন) বাদজোহর কমলগঞ্জ পৌরসভার আয়োজনে উপজেলা চৌমুহনী সংলগ্ন আদমপুর রোডস্থ পৌর মেয়রের ব্যক্তিগত কার্যালয়ে ২৫ জন মাওলানা খতমে কোরআনে অংশ নেন এবং পরে পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদের উপস্থিতিতে দোয়া মাহফিল অনুষ্টিত হয়। দোয়া মাহফিলে করোনায় আক্রান্ত গণমানুষের নেতা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি’র রোগমুক্তির জন্য পরম করুণাময়ের কাছে দোয়া চান। দোয়া মাহফিলে যুবলীগ, ছাত্রলীগসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো. মনছুরুল হক।

এদিকে বুধবার সন্ধ্যায় কমলগঞ্জ উপজেলা যুবলীগের আয়োজনে কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি’র রোগমুক্তি কামনায় কমলগঞ্জ পৌর মেয়র মো. জুয়েল আহমদ এর ব্যক্তিগত কার্যালয়ে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার বিভিন্ন ইউনিটের যুবলীগের নেতাকর্মীরা এতে অংশগ্রহণ করেন।

এছাড়া কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন মসজিদ, মন্দির ও অন্যান্য উপাসনালয়ে সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি’র আশু রোগমুক্তি কামনায় বুধবার দোয়া ও প্রার্থনা অনুষ্ঠিত হওয়ার খবর পাওয়া গেছে।

আপনার মন্তব্য

আলোচিত