বিশ্বনাথ প্রতিনিধি

১৮ জুন, ২০২০ ২৩:০৬

করোনা আক্রান্ত বিশ্বনাথের পুলিশ সদস্যদের জন্য পুলিশ সুপারের উপহার

করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে থাকা সিলেটের বিশ্বনাথ থানার পুলিশ সদস্যদের জন্য ফলমুল নিয়ে হঠাৎ থানায় হাজির হলেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন। বৃহস্পতিবার (১৮জুন) বিকেলে তিনি ভিটামিন-সি সমৃদ্ধ ফলমুল নিয়ে কাউকে না জানিয়েই থানায় হাজির হন।

জানা গেছে, করোনাভাইরাসে আক্রান্ত বিশ্বনাথের ৬৪জনের ৪৪জনই হচ্ছেন সিলেটের বিশ্বনাথ থানায় কর্মরত পুলিশ সদস্য। সর্বশেষ গত ১৬ জুন দুই এএসআই ও ৮কনেস্টবলসহ সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের আরও ৮সদস্য করোনায় আক্রান্ত হন। এর আগে আক্রান্ত হন এসআই, পিএসআই, টিএসআই, এএসআইআরও ৩৬জন পুলিশ সদস্য। এরমধ্যে ৩৩জনের মতো সুস্থ্য হয়ে কর্মস্থলে যোগ দিয়েছেন। আর ১১জন এখনও রয়েছেন।

তবে, এখনও করোনার সঙ্গে প্রতিনয়িত লড়াই করতে হচ্ছে আইসোলেশনে থাকা আরও ১১জন পুলিশ সদস্যদের। আর তাদের খোঁজখবর নিতেই মুলত বৃহস্পতিবার (১৮জুন) বিকেলে ‘ভিটামিন-সি’ সমৃদ্ধ ফলমুল নিয়ে হঠাৎ বিশ্বনাথ থানায় হাজির হন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন। এসময় আইসোলেশনে থাকা পুলিশ সদস্যের ফলমুল প্রদান করেন এবং তাদের মনোবল বাড়াতে নানা পরামর্শ দেন। করোনা ভাইরাস থেকে নিজেকে মুক্ত রাখতে তিনি পুলিশ সদস্যদের স্বাস্থ্যবিধি মেনে জীবনযাপন ও দায়িত্ব পালনের জন্যেও নির্দেশনা দেন।

বৃহস্পতিবার (১৮জুন) রাত সাড়ে ৯টারদিকে মুঠোফোনে কথা হলে এসআই দেবাশীষ শর্ম্মা এ প্রতিবেদককে বলেন, স্যার (এসপি) আমাদের অসুস্থ পুলিশ সদস্যদের জন্য মাল্টা, লেবু, আনারসসহ ‘ভিটামিন সি’ সমৃদ্ধ ফলমুল নিয়ে হঠাৎ থানায় আসায় তিনি আনন্দিত ও অভিভূত। তাই তিনি এমনিতেই ছবি ইনবক্স করেছিলেন।

দেবাশীষ শর্ম্মা জানান, বিশ্বনাথ থানা পরিদর্শনকালে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের সঙ্গে ছিলেন সিলেটের ওসামানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: রফিকুল ইসলাম ও সিলেট পুলিশ লাইন্স’র (এসএএফ ফোস’র) সহকারি পুলিশ সুপার শেখ মুত্তাজুল ইসলাম।

আপনার মন্তব্য

আলোচিত