কমলগঞ্জ প্রতিনিধি

১৯ জুন, ২০২০ ২১:১৪

কমলগঞ্জে উপাধ্যক্ষ শহীদের রোগমুক্তি কামনায় দোয়া ও প্রার্থনা

জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের সংসদ সদস্য, মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এর করোনায় ভাইরাস থেকে রোগমুক্তি কামনায় নিজ নির্বাচনী এলাকা মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার বিভিন্ন মসজিদ-মন্দিরে শুক্রবার দোয়া মাহফিল ও প্রার্থনা সভা অনুষ্টিত হয়েছে। শুক্রবার (১৯ জুন) বাদ জুম্মা কমলগঞ্জ উপজেলার বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল ও বিভিন্ন মন্দিরে সনাতন ধর্মাবলম্বী লোকেরা প্রার্থনা সভার আয়োজন করে। দোয়া মাহফিল ও প্রার্থনা সভা করোনায় আক্রান্ত গণমানুষের নেতা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি’র আশু রোগমুক্তি কামনা করা হয়। নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার বিভিন্ন মসজিদ ও মন্দিরে এসব কর্মসুচী পালিত হয়।

এছাড়া করোনা আক্রান্ত উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এড, রানা দাসগুপ্তের আশু রোগ মুক্তি কামনায় শুক্রবার কমলগঞ্জ কেন্দ্রীয় দুর্গাবাড়ি, দেবীপুর সার্ব্বজনীন দেবালয়, মুন্সীবাজার কেন্দ্রীয় দুর্গাবাড়ি, গোপালনগর সার্বজনীন দুর্গাবাড়িসহ বিভিন্ন পূজা মন্ডপ ও মন্দিরে প্রার্থনা অনুষ্ঠিত হওয়ার খবর পাওয়া গেছে।

উল্লেখ্য, শরীরে জ্বর নিয়ে ঢাকাস্থ শেখ রাসেল জাতীয় গেস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১৬ জুন মঙ্গলবার উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদ এমপি’র শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। তবে তাঁর কোনো শ্বাস কষ্ট নেই। তবে উন্নত চিকিৎসার জন্য গত ১৮ জুন বৃহস্পতিবার রাত ৮টায় উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদ এমপি’ কে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর শারীরিক অবস্থার উন্নতির পথে এবং বর্তমানে তিনি অনেকটাই সুস্থ আছেন বলে উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি’র ব্যক্তিগত সহকারী সুবীর পাল শুক্রবার বিকেলে এ প্রতিনিধিকে জানান। তিনি কমলগঞ্জ-শ্রীমঙ্গল নির্বাচনী এলাকাসহ দেশবাসীর কাছে দোয়া ও আশীর্ব্বাদ কামনা করেন।

আপনার মন্তব্য

আলোচিত