জুড়ী প্রতিনিধি

১৩ জুলাই, ২০২০ ২১:১৬

জুড়ীতে আইনশৃঙ্খলা কমিটির সভা

মৌলভীবাজারের জুড়ী উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা সোমবার উপজেলা সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান রুহুল ইসলাম এর সভাপতিত্বে সভায় আলোচনা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্বা এম এ মোঈদ ফারুক, জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার, ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ, তৈয়বুননেছা খানম সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফরহাদ আহমদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শহীদুল আমিন, পশ্চিম জুড়ী ইউপি চেয়ারম্যান শ্রীকান্ত দাশ, জায়ফরনগর ইউপি চেয়ারম্যান হাজী মাছুম রেজা, পূর্বজুড়ী ইউপি চেয়ারম্যান সালেহ উদ্দিন আহমদ, সাগরনাল ইউপি চেয়ারম্যান এমদাদুল ইসলাম লিয়াকত, উপজেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ তাজুল ইসলাম, রেঞ্জ -১ কর্মকর্তা এনামুল হক,উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ইসহাক আলী, উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশিদ সাজু, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম, কামিনীগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি হাজী কামাল হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রনজিতা শর্মা, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মন্তোষ দেবনাথ,মহিলা অফিসের সুজাউদ্দৌলা,বিজিবি'র জুড়ী ক্যাম্পের শহীদ, আওয়ামীগ নেতা জাহাঙ্গীর আলম, ভবানীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এম এ মহসিন মুহিন, অানসার ভিডিপির উপজেলা কমান্ডার সাইফুর রহমান প্রমুখ।

ঘন ঘন বিদ্যুৎ চলে যায় বলে অনেকের বক্তব্যের পরিপ্রেক্ষিতে ইউএনও বলেন, আমি নিজেও বিব্রত। কাজের জন্য বিদ্যুৎ বন্ধ হলে বিদ্যুৎ বিভাগ পূর্বেই মাইকিং করতে হবে। করোনাকালিন সময়ে সন্ধ্যা ৭ টার পরে দোকান খোলা থাকলে কঠোরভাবে দমন করা হবে। বাজারে যানজট যাতে না হয় সেজন্য একসাথে বাজারে অটোরিকশা না ঢুকে সে  ব্যাপারে ব্যবস্থা নিতে হবে। নির্ধারিত সিএনজি ষ্ট্যান্ড না থাকায় বাজারের যানজট সমস্যা স্হায়ী সমাধানন করা সম্ভব হচ্ছে না। এ জন্য একটি সিএনজি স্ট্যান্ড বাস্তবায়ন অতি গুরুত্বপূর্ন।

আপনার মন্তব্য

আলোচিত