মাধবপুর প্রতিনিধি

১৩ আগস্ট, ২০২০ ১৭:৩০

করোনায় খাদ্য সংকটে ভোগেনি জনগণ: বিমান প্রতিমন্ত্রী

বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী বলেছেন, বিশ্বের অনেক ধনী ও প্রভাবশালী দেশ করোনা সামলাতে ব্যর্থ হয়েছে । আমাদের সরকার করোনার আগেই পরিস্থিতি সামলাতে প্রস্তুতি নিয়ে রেখেছিল তাই বাংলাদেশে করোনা নিয়ন্ত্রণে রয়েছে। দেশের কোন মানুষ যাতে করোনাকালিন সময়ে খাদ্য সংকটে না ভোগে সে জন্য পর্যাপ্ত ত্রাণ বিতরণ করা হয়েছে। গৃহহীন মানুষের জন্য সরকার তাদের ঘর তৈরি করে দিচ্ছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকালে তিনি মাধবপুর উপজেলা পরিষদ মিলনায়তনে গৃহহীনদের জন্য দূর্যোগসহনীয় বাসগৃহের চাবি হস্তান্তর, এবং চা শ্রমিকদের জীবনমান উন্নয়নে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনূভা নাশতারানের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মজিব উদ্দিন তালুকদার ওয়াসিম, জেলা সমাজসেবা কর্মকর্তা হাবিবুর রহমান, ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান, আপন মিয়া, শফিকুল ইসলাম, ফারুক পাঠান, শহীদ উদ্দিন, সমাজসেবা কর্মকর্তা সোলাইমান মজুমদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুল ইসলাম, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক সাব্বির হাসান, চা শ্রমিক নেতা রবীন্দ্র গৌড় প্রমুখ।

উল্লেখ্য, মাধবপুরে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের অর্থায়নে ৫৪ লাখ টাকা ব্যয়ে ১৮ টি পরিবার কে দূর্যোগসহনীয় ঘর তৈরি করে দেওয়া হয়। এছাড়া ৫ টি চা বাগানের ৫ হাজার ৫৪৬ জন চা শ্রমিক পরিবারকে ২ কোটি ৭৭ লাখ ৩০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত