নিজস্ব প্রতিবেদক

১৩ আগস্ট, ২০২০ ১৭:৫৩

‘প্রতিটি পুলিশ সদস্যকে আরও সতর্কতা অবলম্বন করে দায়িত্বপালন করতে হবে’

সিলেট মহানগর পুলিশের মাসিক কল্যাণ সভা

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) কমিশনার গোলাম কিবরিয়া বলেছেন, প্রতিটি পুলিশ সদস্যকে আরও সতর্কতা অবলম্বন করে দায়িত্বপালন করতে হবে। পুলিশ সদস্যদের সঠিকভাবে দায়িত্ব পালনের সাথে সাথে নিজের স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে।

তিনি বলেছেন, ভালো কাজের জন্য যেমন পুরস্কার প্রদান করা হয়, তেমনি কোনো পুলিশ সদস্য খারাপ কাজ করলে তাকে অবশ্যই শাস্তি ভোগ করতে হবে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকাল ১১টায় এসএমপির পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

এসএমপি কমিশনার পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ করে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। তিনি বিগত মাসে পুলিশি কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। তাছাড়া জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেওয়ার জন্য সকল পুলিশ সদস্যদের নির্দেশ প্রদান করেন।

পুলিশ লাইন্সে অনুষ্ঠিতব্য উক্ত কল্যাণ সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) মো. শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার কামরুল আমীন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (সদর) তোফায়েল আহমদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. সোহেল রেজা, উপ-পুলিশ কমিশনার (ডিবি) সঞ্জয় সরকার, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) মোহাম্মদ জাবেদুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ, উপ-পুলিশ কমিশনার (ই এন্ড ডি) মুহম্মদ আব্দুল ওয়াহাব, সকল অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কশিনার, অফিসার ইনচার্জসহ সিলেট মেট্রোপলিটন পুলিশের সকল অফিসার ও ফোর্সগন।

আপনার মন্তব্য

আলোচিত