গোলাপগঞ্জ প্রতিনিধি

০৩ সেপ্টেম্বর, ২০২০ ২২:১৭

আ. লীগ নেতা আব্দুল ওয়াদুদের মৃত্যু, দাফন সম্পন্ন

সিলেটের গোলাপগঞ্জের উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি, উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল ওয়াদুদ (৭০) আর নেই। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) ভোরে তিনি নিজ বাড়ীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। একইদিন বিকেল সাড়ে ৫টায় রাণাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজার নামাজে অংশগ্রহণ করেন, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুশ শুকুর, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার বদরুল ইসলাম শোয়েব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি সাংবাদিক আব্দুল আহাদ, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামাল আহমদ, উপজেলা আওয়ামী লীগ নেতা, বারাকা পতেঙ্গা পাওয়ার প্লান্টের ব্যবস্থাপনা পরিচালক মঞ্জুর শাফি চৌধুরী এলিম, গোলাপগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র হেলালুজ্জামান হেলাল, সিলেট জেলা পরিষদের সদস্য সায়্যিদ আহমদ সুয়েদ, গোলাপগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আশফাক আহমদ, রাণাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ গর্ভনিং বডির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যন লুৎফুর রহমান,সাবেক জেলা আওয়ামী লীগ নেতা সৈয়দ মিছবাহ উদ্দিন, গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রুহেল আহমদ, শওকতুর রহমান গোলাপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ জিলু, ফুলবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আলম, পৌর কাউন্সিলর আব্দুল জলিল, আমুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরান আহমদ, লক্ষণাবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন, বুধবারী বাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শরিফ উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি ওয়েছুর রহমান, আওয়ামী লীগ নেতা রুমেল সিরাজ, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী আব্দুল জলিল সেলিম, পৌর জামায়াতের সেক্রেটারি মাওলানা আব্দুল খালিক, গোলাপগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রুহেল আহমদ, পৌর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ছাদেক আহমদ, গোলাপগঞ্জ চৌমুহনী জামে মসজিদের প্রধান ইমাম মাওলানা ওয়ারিছ উদ্দিনসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

তার জানাজার নামাজের ইমামতি করেন বরুনার পীর মাওলানা রশিদুর রহমান ফারুকের পুত্র মাওলানা ছাদ আহমদ আমীন।

উল্লেখ্য যে, হাজী আব্দুল ওয়াদুদ দীর্ঘ দিন গোলাপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি গোলাপগঞ্জ চৌমুহনী জামে মসজিদের মোতাওয়াল্লি, রাণাপিং আদর্শ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য ছাড়া বিভিন্ন মসজিদ মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনার দায়িত্বে ছিলেন। গোলাপগঞ্জ বাজারের একজন প্রবীন ব্যবসায়ী ও সাদা মনের মানুষ হিসেবে হাজী আব্দুল ওয়াদুদ ছিলেন সবার কাছে বেশ গ্রহন যোগ্য ব্যক্তি। তার মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরীসহ বিভিন্ন মহলের পক্ষ থেকে শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত