জৈন্তাপুর প্রতিনিধি

০৩ সেপ্টেম্বর, ২০২০ ২২:৩৮

জৈন্তাপুরের ব্যবসায়ী সিলেট থেকে নিখোঁজ

নাঈম উল্লাহ (৩৬) নামে জৈন্তাপুরের এক ব্যবসায়ী সিলেট থেকে নিখোঁজ হয়েছেন। তিনি উপজেলার ৫নং ফতেপুর ইউনিয়নের বালিপাড়া গ্রামের মৃত হাজী আব্দুল মনাফ এর ছেলে হরিপুর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক।

জানা যায়, গতকাল বুধবার (২ সেপ্টেম্বর) ব্যবসায়ীক কাজে নাঈম উল্লাহ বাড়ি থেকে সিলেটের উদ্দেশ্যে বের হয়ে এ প্রতিবেদন লিখা পর্যন্ত বাড়ি ফিরেননি। এদিকে তার সন্ধান চেয়ে নিখোঁজের বড় ভাই জৈন্তাপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী (নং- ৮০) করেছে।

ডায়েরী সূত্রে জানা যায়, গতকাল ২ সেপ্টেম্বর সকাল ১১টায় বাড়ি থেকে বের হয়ে শাহপরান থানাধীন শাহপরান মাজার গেইট সংলগ্ন খন্দকার ট্রেড সেন্টারের আজাদি টেলিকমের স্বত্বাধিকারী মো. বদরুল হাসান (৩২) এর নিকট হতে দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা গ্রহণ করে সিলেটের দক্ষিণ সুরমার থানাদিন কদমতলি ষ্টেশন রোডের উদ্দেশ্যে দুপুর সোয়া ১টায় রওনা হন। পরবর্তীতে বিকাল পেরিয়ে গেলেও বাড়িতে ফিরে না আসলে তার ব্যবহৃত মোবাইল ফোনে একাধিক বার কল দিলে বন্ধ পাওয়া যায়।

বিজ্ঞাপন

পরে নিকট আত্মীয়সহ পরিচিত ব্যবসায়ীদের সাথে যোগাযোগ করা হলেও কেউ তার সন্ধান দিতে পারেনি। অবশেষে ছোট ভাইয়ের সন্ধান না পেয়ে বড় ভাই হাফিজ উল্লাহ (৪০) জৈন্তাপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন আলী জানান, সাধারণ ডায়েরী হওয়ার পর পর বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত