হবিগঞ্জ সংবাদদাতা

০৫ সেপ্টেম্বর, ২০২০ ২০:৩৭

হবিগঞ্জে সাংবাদিককে পিটিয়ে আহত

হবিগঞ্জে দুর্বৃত্তের হামলায় এক সাংবাদিক আহত হয়েছেন। আহত সাংবাদিকের নাম তারেক হাবিব। তিনি দৈনিক আমার হবিগঞ্জ নামের একটি স্থানীয় পত্রিকার প্রধান প্রতিবেদক। তারেক বর্তমানে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন।

শনিবার দুপুরে হবিগঞ্জ থানাসংলগ্ন শনির আখড়ার সামনে এ ঘটনা ঘটে।

তারেক হাবিবের ভাষ্যমতে, একটি অনুষ্ঠানের খবর সংগ্রহ শেষে শনিবার দুপুরে রিকশায় করে অফিসে ফিরছিলেন তিনি। বেলা দুইটার দিকে তিনি শনির আখড়া এলাকায় পৌঁছালে রিকশাটির গতিরোধ করেন এমদাদুল ইসলাম ওরফে সুহেল, শাওন, জুয়েলসহ কয়েকজন। কোনো কিছু বুঝে ওঠার আগেই তারা রড, হকিস্টিক ও লাঠি দিয়ে তাকে বেধড়ক পেটানো শুরু করেন। একপর্যায়ে রিকশা থেকে টেনেহিঁচড়ে সড়কে নামিয়ে তাকে মারধর করেন। সঙ্গে থাকা মানিব্যাগ ও মুঠোফোন সেট ছিনিয়ে নিয়ে যান তারা। পরে স্থানীয় লোকজন তাকে হাসপাতালে নিয়ে যান।

বিজ্ঞাপন

তারেক হাবিব দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকায় আছেন ৭-৮ মাস ধরে। পত্রিকায় প্রধান প্রতিবেদকের দায়িত্ব পালনের পাশাপাশি তিনি রাজনীতিসংশ্লিষ্ট প্রতিবেদনগুলো করেন। হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছেন তিনি।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, সাংবাদিক তারেক হাবিবের ওপর হামলার ঘটনাটি শুনেছি। আমি নিজে তার সঙ্গে কথা বলেছি। ঘটনাটি থানার পাশেই ঘটেছে। এখনো থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। তারপরও আমরা হামলাকারীদের শনাক্ত করে গ্রেপ্তারের প্রক্রিয়া শুরু করেছি।

আপনার মন্তব্য

আলোচিত