সুনামগঞ্জ প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর, ২০২০ ২৩:২০

দোয়ারাবাজারে বিষপানে সাবেক ইউপি সদস্যের আত্মহত্যা!

সুনামগঞ্জের দোয়ারাবাজারে বিষপানে সাবেক ইউপি সদস্য মো. মইজ উদ্দিন (৫০) আত্মহত্যা করেছেন।

শনিবার সকালে উপজেলার নরসিংপুর ইউনিয়নে শ্যামারগাও গ্রামে এ ঘটনা ঘটে। মৃত মো. মইজ উদ্দিন উপজেলার নরসিংপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও শ্যামারগাও গ্রামের নিয়ামত উল্ল্যাহর পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুইবছর আগে ছাতকের লাফার্জ সুরমা সিমেন্ট কারখানার বেল্ট পুড়ানোর ঘটনা ঘটে। সেই মামলায় সন্দেহভাজন আসামি ছিলেন সাবেক ইউপি সদস্য মো. মইজ উদ্দিন। মামলার রেশ বেশকিছুদিন বন্ধ থাকলেও আবারও পুলিশি তৎপরতা শুরু হয়। এমন পরিস্থিতিতে শনিবার সকালে জমিতে দেওয়ার কীটনাশক পান করেন তিনি।

বিষয়টি বুঝতে পেরে পরিবারের সদস্যরা তাকে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে সেখানে চিকিৎসারত অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে মৃত্যুবরণ করেন।

দোয়ারাবাজার উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গেল শনিবার সে আমার সাথে দেখা করেছিলো। মামলার ঝামেলায় সে আর বাঁচবে না বলেও আমাকে জানিয়েছিলো। তাকে নাকি ক্রসফায়ারে দিবে বলে হুমকিও দেওয়া হয়েছে বলে আমাকে জানায়। আমি পরে তাকে বুঝিয়ে বাড়িতে পাঠাই। সে আজ সকালে বিষ খেয়ে আত্মহত্যা করেছে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজির আলম বলেন, আমরা একজনের আত্মহত্যার খবর শুনেছি এবং তার বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। যেহেতু তিনি সিলেট মারা গিয়েছেন তাই তার মরদেহের ময়না তদন্ত সিলেটে হবে।

আপনার মন্তব্য

আলোচিত