গোলাপগঞ্জ প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর, ২০২০ ০১:০৯

শ্রীচৈতন্য মন্দিরের সেবায়েতের শেষকৃত্য আজ

গোলাপগঞ্জের ঢাকাকাদক্ষিণ শ্রী চৈতন্য মন্দিরের সেবায়েত ও ঢাকাদক্ষিণ সরকারি কলেজের সাবেক অধ্যাপক রাধা বিনোদ মিশ্রের শেষকৃত্য অনুষ্ঠান আজ রবিবার (৬ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হবে।

শনিবার (৫সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টায় হৃদরোগে আক্রান্ত হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মৃত্যুবরণ করেন।

হিন্দু-বৌদ্ধ-খ্রিস্ট্রান পরিষদের গোলাপগঞ্জ উপজেলার সভাপতি কাজল কান্তি দাশ জানান, অধ্যাপক রাধাবিনোদ মিশ্রের মরদেহ সিলেট ডায়বেটিস হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে। রবিবার (৬ সেপ্টেম্বর) তার শেষকৃত্য সম্পন্ন হবে।

এদিকে, অধ্যাপক রাধাবিনোদ মিশ্রের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মিছবাহ, সিলেট পল্লী বিদ্যুৎ-১ ও গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রুহেল আহমদ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি আব্দুল জলিল, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক ডা: আব্দুল গফুর, উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান নুমান উদ্দিন মুরাদ, মনিরুজ্জামান উজ্জল।

আপনার মন্তব্য

আলোচিত