ছাতক প্রতিনিধি

১২ সেপ্টেম্বর, ২০২০ ১৭:২৮

ছাতক থানার ওসিকে প্রেসক্লাবের বিদায় সংবর্ধনা

সুনামগঞ্জের ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামালকে বিদায় শুভেচ্ছা জানিয়েছেন ছাতক প্রেসক্লাব নেতৃবৃন্দ।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় তার নিজ কার্যালয়ে উপস্থিত হয়ে প্রেসক্লাব নেতৃবৃন্দ তাকে ফুলের তোড়া দিয়ে বিদায় সংবর্ধনা জানান।

এ সময় সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার সুনামগঞ্জ) মাহবুবুর রহমান, সহকারী পুলিশ সুপার, ছাতক সার্কেল বিল্লাল হোসেন, ছাতক থানার ওসি (অপারেশন) মিজানুর রহমান ও থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম উপস্থিত ছিলেন।

বিদায় শুভেচ্ছা জানান ছাতক প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন-অর রশীদ, সাধারণ সম্পাদক আব্দুল আলিম, সাংগঠনিক সম্পাদক নূর মিয়া রাজু, অর্থ সম্পাদক বিজয় রায়, ফটোসাংবাদিক আমির আলী, সাংবাদিক তমাল পোদ্দার, মাহবুব আলম, সদরুল আমিনসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

গত বছরের ১ জুন মোস্তফা কামাল ছাতক থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছিলেন। প্রায় ১ বছর ৪ মাস ছাতক থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালনকালে এখানকার সেবাভোগী মানুষের মন জয় করতে সক্ষম হয়েছেন তিনি। যে কারণে এখানের মানুষও তাকে আপন করে নিতে পেরেছিল। তার হঠাৎ এ কর্মকর্তার স্বেচ্ছায় বদলী হওয়ার বিষয়টি অনেকেরই মনে দাগ কেটেছে। নেতৃবৃন্দ তার নতুন কর্মস্থলে নতুন উদ্যমে মানুষের সেবা করার সক্ষমতার পাশাপাশি তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

আপনার মন্তব্য

আলোচিত