শায়েস্তাগঞ্জ প্রতিনিধি

১৪ সেপ্টেম্বর, ২০২০ ১৯:১৮

শায়েস্তাগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময়

হবিগঞ্জ জেলার নবাগত শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মিনহাজুল ইসলামের সাথে জনপ্রতিনিধি, কর্মকর্তা ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় থেকে দুপুর পর্যন্ত উপজেলা পরিষদের হল রুমে এ সভাটি অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ইউএনও মো. মিনহাজুল ইসলাম।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবালের সভাপতিত্বে ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণডুরা ইউপি চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আদিল জজ মিয়া, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাদ্দাম হোসেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তার ডা. রমা পদ দে, উপজেলা নির্বাচন কর্মকর্তা মনিরুজ্জামান, উপজেলা একাডেমিক সুপারভাইজার জগদীশ দাশ তালুকদার, উপজেলা অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, উপজেলা সাংবাদিক ফোরাম সভাপতি কামরুজ্জামান আল রিয়াদ, সাধারণ সম্পাদক আব্দুল সালাম মজনু, রিপোর্টার্স ক্লাব সভাপতি মো. মামুন চৌধুরী, যুগ্ম সম্পাদক মোতাব্বির হোসেন কাজল, নূরপুর ইউপি চেয়ারম্যান মো. মুখলিছুর রহমান, শায়েস্তাগঞ্জ ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান আম্বিয়া খাতুন, মেম্বার মুজিবুর রহমান মারাজ, আব্দুস শহীদ প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্যে নবাগত ইউএনও মিনহাজুল ইসলাম বলেন, আমি আপনাদের লোক হয়ে সেবা করতে চাই। সাধারণ মানুষ যেন সেবা থেকে বঞ্চিত না হয় এবং হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। একটি সুষ্ঠু ও গণমুখী প্রশাসন গড়ে তুলতে এবং সরকারের উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়নসহ সকল বিষয়ে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। উপজেলাকে গড়ে তুলতে সকলকে স্ব-স্ব অবস্থান থেকে গুরুত্বারোপ করেন।

মতবিনিময় সভায় শেষে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মো. মিনহাজুল ইসলামকে অনলাইন প্রেসক্লাব, রিপোর্টার্স ক্লাব, সাংবাদিক ফোরাম এবং সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত