মাধবপুর প্রতিনিধি

২৪ সেপ্টেম্বর, ২০২০ ২৩:৩৩

মাধবপুরে আহলে সুন্নাত নেতার মুক্তির দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ

আহলে সুন্নাত ওয়াল জামাত নেতা মুফতি আলাউদ্দিন জেহাদির মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে হবিগঞ্জের মাধবপুরে মানববন্ধন ও সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল হয়েছে। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকালে আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশ মাধবপুর ও বিজয়নগর উপজেলা শাখার আয়োজনে মাধবপুর উপজেলা পরিষদের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে মানববন্ধন ও সড়ক অবরোধ করা হয়।

খান্দুরা দরবার শরীফের পীরজাদা সৈয়দ জুবায়ের কামাল ও গুনিয়াউক দরবার শরীফের পীরজাদা সৈয়দ আব্দুল আওয়াল বুলবুল চিশতী ও ইসলামপুর দরবার শরীফের পীরজাদা ফয়সাল মাহমুদের নেতৃত্বে আহলে সুন্নাত ওয়াল জামাতের অনুসারীরা খন্ড খন্ড মিছিল নিয়ে মানববন্ধনে অংশ নেয়। পরে তারা উপজেলা পরিষদের পাশে ঢাকা-সিলেট মহাসড়কে অবস্থান নেয়। এসময় মুফতি আলাউদ্দিন জিহাদির উপর থেকে মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল এবং সড়ক অবরোধ করেন তারা। এতে ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। দুই পাশে শতশত যানবাহন আটকা পড়ে।

এসময় বক্তব্য রাখন আহলে সুন্নাত ওয়াল জামাতের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য খান্দুরা দরবার শরীফের পীরজাদা সৈয়দ জুবায়ের কামাল, পীরজাদা সৈয়দ আব্দুল আওয়াল বুলবুল চিশতী ও ইসলামপুর দরবার শরীফের পীরজাদা ফয়সাল মাহমুদ, বহরা ইউনিয়নের চেয়ারম্যান আরিফুর রহমান, মাওলানা মিজানুর রহমান আজিজি, আন্দিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, মাওলানা এম জাকিউর রহমান কাদরী প্রমুখ।

মানববন্ধনে বক্তব্যে পীরজাদা জুবায়ের কামাল বলেন, ‘দ্রুত সময়ের মধ্যে মুফতি আলাউদ্দিন জেহাদির নিঃশর্ত মুক্তি ও তার বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার না হলে আরও বৃহত্তর কর্মসূচির মাধ্যমে দেশকে অচল করে দেওয়া হবে।’

 

আপনার মন্তব্য

আলোচিত