কোম্পানীগঞ্জ প্রতিনিধি

২৭ সেপ্টেম্বর, ২০২০ ১৪:১৩

কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের কমিটি পুনর্গঠন

কোম্পানীগঞ্জ প্রেসক্লাবে কমিটি পূর্ণগঠন করা হয়েছে।  শনিবার বিকেলে (২৬ সেপ্টেম্বর) প্রেসক্লাব কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে এ কমিটি ঘোষণা করা হয়।

প্রেসক্লাবের গঠনতন্ত্রের ১০ এর ‘ক’ এবং ১১-এর ‘ক’.‘খ’ এবং ‘ঘ’ ধারা বলে প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি মো. আবুল হোসেন এ কমিটি ঘোষণা করেন।

২০২০-২০২১ বাকি সেশনের জন্য পুনর্গঠিত কমিটির কর্মকর্তারা হলেন, সভাপতি মো. আবুল হোসেন, সিনিয়র সভাপতি এডভোকেট ইসরাফিল আলী, সহ সভাপতি মাসুক রানা, সাধারণ সম্পাদক সোহেল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল হক, কোষাধ্যক্ষ সাইফুর রহমান, পাঠাগার সম্পাদক মিসবাউল করিম রফিক, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আমিরুল হক, অফিস সম্পাদক জুয়েল মিয়া, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক রুবেল আহমদ, সদস্য যথাক্রমে ইকবাল হোসাইন, মীর আল মমিন, এখলাছ আলী, সোহরাব আহমদ, কবির আহমদ।

এ ছাড়াও ১০জনকে সাধারণ সদস্য হিসাবে অন্তর্ভুক্ত করা হয়েছে তারা হলেন, এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল, উমর আলী, আব্দুল হান্নান নয়ন, সাইদুল ইসলাম, জয়নাল আবেদীন, ইউসুফ আলী, সোহাগ আহমদ, মোস্তাক আহমদ রনি ও জাহিদ হাসান।

কমিটি পূর্ণগঠন ঘোষণা কালে প্রেসক্লাব সভাপতি বলেন, কতিপয় বহিষ্কৃতরা সংগঠনের নামে নানা অপতৎপরতা চালিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি ও আর্থিক লেন-দেন এবং অবৈধ ফায়দা  হাসিল করতে সংগঠন বিরোধী নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে। তাদের সাথে কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের কোন সম্পর্ক নেই। সে মর্মে সকল মহলকে অবহিত করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত