বড়লেখা প্রতিনিধি

২৮ সেপ্টেম্বর, ২০২০ ২১:১৩

বড়লেখা থানার ৫ মামলার আসামি কুদ্দুছ ডাকাত গ্রেপ্তার

মৌলভীবাজারের বড়লেখা থানার ডাকাতি ও ছিনতাইসহ ৫টি মামলার পলাতক আসামি কুখ্যাত কুদ্দুছ ডাকাতকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। কুদ্দুছ বড়লেখা উপজেলার তালিমপুর ইউনিয়নের তেলিমেলি এলাকার আমিন আলীর ছেলে। রবিবার (২৫ সেপ্টেম্বর) চট্টগ্রামের হাটহাজারী থানার আলিপুর থেকে বড়লেখার থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে।

থান পুলিশ সূত্রে জানা গেছে, কুদ্দুছের বিরুদ্ধে বড়লেখা থানায় ২০০৬ সালের একটি ও ২০১৫ সালের ৪টি মামলা রয়েছে। এই মামলাগুলোর মধ্যে একটি ছিনতাই ও চারটি ডাকাতি মামলা। মামলার পর থেকে সে দীর্ঘদিন পলাতক ছিল। ৫টি মামলায় তার বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারি পরোয়ানা আছে। সম্প্রতি পুলিশ খবর পায় সে চট্টগ্রামের হাটহাজারী থানার আলিপুর এলাকায় আত্মগোপনে রয়েছে। এরপর রবিবার ওই এলাকায় অভিযান চালিয়ে পুলিশের একটি দল কুদ্দুসকে গ্রেপ্তার করে। অভিযানে নেতৃত্ব দেন বড়লেখা থানার উপ পরিদর্শক (এসআই) মো. শরীফ উদ্দিন।

বড়লেখা থানার উপ পরিদর্শক (এসআই) মো. শরীফ উদ্দিন কুদ্দুস ডাকাতকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘তার বিরুদ্ধে ৪টি ডাকাতি ও ১টি ছিনতাই মামলা আছে। দীর্ঘদিন থেকে সে পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। সোমবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।’

আপনার মন্তব্য

আলোচিত