হবিগঞ্জ প্রতিনিধি

১৫ অক্টোবর, ২০২০ ২২:২৭

‘দুর্গাপূজার মণ্ডপগুলোতে সেবামুলক তৎপরতা জোরদার করা হয়েছে’

হবিগঞ্জ পৌরএলাকার ৩৫ পূজামণ্ডপে পৌরসভার অনুদান বিতরণ

হবিগঞ্জ পৌরসভার মেয়র মো. মিজানুর রহমান বলেন, ‘শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজা মণ্ডপগুলোকে কেন্দ্র করে সেবামুলক তৎপরতা জোরদার করা হয়েছে। পৌর এলাকার বিভিন্ন জনাকীর্ণ অঞ্চল ও পূজামণ্ডপ এলাকায় রাস্তা মেরামত, ড্রেন পরিষ্কার, মশক নিধন, সড়কবাতি ইত্যাদি সেবামুলক কাজ পরিচালনা করছে হবিগঞ্জ পৌরসভা। পূজা চলাকালীন যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সে ব্যাপারে আমাদের সজাগ দৃষ্টি থাকবে।’

কেউ যাতে বিশৃঙ্খলা ঘটানো অথবা গুজব রটানোর সুযোগ না পায় সে ব্যাপারে সকলকে সতর্ক থাকার আহবান জানান মেয়র।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) হবিগঞ্জ পৌরএলাকার ৩৫টি পূজামণ্ডপে অনুদান বিতরণকালে এসব কথা বলেন তিনি। হবিগঞ্জ পৌরসভার সভাকক্ষে সকালে মতবিনিময় ও অনুদান বিতরণ অনুষ্ঠিত হয়।

করোনা সংকটের মাঝেও প্রত্যেকটি পূজা মণ্ডপে অনুদান দিতে পারায় সন্তোষ প্রকাশ করে মেয়র বলেন, ‘ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে। আপনাদের ভালোবাসা হৃদয়ে ধারণ করে আমি দিনরাত জনগণের সেবায় কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও আপনাদের সহযোগিতা প্রত্যাশা করি।’

অনুষ্ঠানে পৌরএলাকার ৩৫ টি পূজা মণ্ডপের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। নেতৃবৃন্দ দুর্গোৎসবকে সুন্দর ও উৎসবমুখর করতে হবিগঞ্জ পৌরসভার গৃহীত পদক্ষেপে সন্তোষ প্রকাশ করেন। তারা পূজার অনুষ্ঠানিকতা শেষ হওয়া পর্যন্ত এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে পৌরকাউন্সিরদের মাঝে উপস্থিত ছিলেন মোহাম্মদ জুনায়েদ মিয়া, গৌতম কুমার রায়, মো. আলমগীর, শেখ মো. উম্মেদ আলী শামীম ও অর্পনা পাল। আরও উপস্থিত ছিলেন পৌরসচিব মো. ফয়েজ আহমেদ।

আলোচনা শেষে মেয়র মো. মিজানুর রহমান পূজা উৎসব নেতৃবৃন্দের হাতে অনুদানের টাকা তুলে দেন। ৩৫টি পূজা মণ্ডপের প্রত্যেকটির জন্য ১০ হাজার টাকা করে অনুদান বরাদ্দ ছিল।

 

আপনার মন্তব্য

আলোচিত