জৈন্তাপুর প্রতিনিধি

২৫ অক্টোবর, ২০২০ ১৮:১৩

বৃহত্তর জৈন্তা পাথর শ্রমিক ট্রেড ইউনিয়নের নির্বাচন সম্পন্ন

জৈন্তাপুর গোয়াইনঘাট কানাইঘাট ও কোম্পানিগঞ্জ উপজেলার শ্রমিকদের নিয়ে গঠিত বৃহত্তর জৈন্তিয়া পাথর শ্রমিক ট্রেড ইউনিয়ন রেজি নং চট্টঃ ১৯০৯ এ ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

এতে ৩৫শ ভোটের মধ্যে ২৮০৪ জন ভোটার ভোট প্রদান করেছেন। নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ আব্দুর রহমান (চেয়ার)। তার প্রাপ্ত ভোট ১৬৬৯ টি। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী মোঃ আলী আকবর (ছাতা) পেয়েছেন ৪৮৪ টি ভোট।

শনিবার জৈন্তাপুর উপজেলার নিজাপট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃহত্তর জৈন্তিয়া পাথর শ্রমিক ট্রেড ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন সকাল ৮ ঘটিকা হইতে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ভোটারের চাপে সন্ধ্যা ৭টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়।

ভোট গণনা শেষে ভোর ৬টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সোলাইমান হোসেন। এতে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হন মোঃ কামাল হোসেন (মগ) প্রাপ্ত ভোট-৯৮৫, সহ-সভাপতি নির্বাচিত হন মোঃ জামাল উদ্দীন (বালতি) প্রাপ্ত ভোট-৬১৯, সাধারণ সম্পাদক নির্বাচিত হন মোঃ মোস্তফা কামাল (আনারস) প্রাপ্ত ভোট-৮৭৩, সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হন মোঃ মামানুর রশিদ  (মোটারসাইকেল) প্রাপ্ত ভোট-৯৬৮ ও মোঃ সিরাজ উদ্দীন (উড়োজাহাজ) প্রাপ্ত ভোট-৬৩৫, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন মোঃ লিয়কত আলী (টেবিল) প্রাপ্ত ভোট-১৪৩০, অর্থ সম্পাদক নির্বাচিত হন মোঃ মস্তফা মিয়া( হারিকেন) প্রাপ্ত ভোট-৯৫৭, প্রচার সম্পাদক নির্বাচিত হন মোঃ সোহেল আহমদ ( মোমবাতি) প্রাপ্ত ভোট-৬০৯, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হন মোঃ হেলাল মিয়া (ফুটবল) প্রাপ্ত ভোট-৮২৪, কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হন অধূদ মিয়া (গাভী) প্রাপ্ত ভোট-৮৯৮, মোঃ নেকই  (ঘোড়া) প্রাপ্ত ভোট- ৫৮৬, মোঃ আব্দুল হান্নান (বাঘ) প্রাপ্ত ভোট-৪৮৬ এবং মোঃ ফরিদ মিয়া  (দোয়েল) প্রাপ্ত ভোট-৪৬৪।  

সুষ্ঠুভাবে ভোট সম্পন্ন করতে পেরে সবাইকে ধন্যবাদ জানান বৃহত্তর জৈন্তিয়া পাথর শ্রমিক ট্রেড ইউনিয়ন এর প্রধান উপদেষ্টা ও প্রধান নির্বাচন কমিশনার জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ ও সদস্য সচিব আব্দুস সালাম।  অপরদিকে সব-নির্বাচিত কমিঠিকে অভিনন্দন জানান সাবেক বৃহত্তর জৈন্তিয়া পাথর শ্রমিক ট্রেড ইউনিয়ন এর উপদেষ্টা ও সাবেক জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দীন আহমেদ ও মোঃ জয়নাল আবেদীন।


আপনার মন্তব্য

আলোচিত