তাহিরপুর প্রতিনিধি

১৬ নভেম্বর, ২০২০ ১৮:৪০

তাহিরপুরে স্বাস্থ্য সুরক্ষা ও খাদ্যসামগ্রী বিতরণ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উপজেলা সদর, বালিজুড়ি, বাদাঘাট ও উত্তর বড়দল ইউনিয়নের তালিকাভুক্ত ১২শ পরিবারের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে ওয়ার্ল্ড ভিশনের অফিসের সামনে এসব বিতরণ করা হয় ।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মসন সিংহের সভাপতিত্বে এনজিও সংস্থা ওয়ার্ল্ড ভিশনের সংগঠন দিপক বৈরাগীর পরিচালনায়, প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ার ম্যান খালেদা বেগম সদর ইউনিয়নের চেয়ারম্যান বুরহান উদ্দিন, সাংবাদিক আমিনুল ইসলাম, বাবরুল হাসান বাবলু তাহিরপুর উপজেলা এপি ম্যানেজার বিভুদান বিশ্বাস, সিফি অফিসার এন্থনি রংদি প্রমুখ ।

তাহিরপুর উপজেলা এপি ম্যানেজার বিভুদান বিশ্বাস জানান, উপজেলার ভাটি অঞ্চলের ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর মধ্যে ১২শত পরিবারকে মাথাপিছু ৪হাজার টাকা মূল্যের হাত ধোয়ার জন্য ঢাকনা ও ট্যাপসহ বালতি, প্লাস্টিকের মগ, গোছলের সাবান, কাপড় কাঁচার ডিটারজেন্ট, স্যানিটারি প্যাড, ১০টি মাস্ক, ২০কেজি চাল, আড়াই কেজি ডাল, আড়াই লিটার সয়াবিন, ১কেজি চিড়া, আধা কেজি লবণ, আধা কেজি চিনি, আড়াই কেজি মুগ ডাল, আড়াই কেজি ছোলা ডালসহ স্বাস্থ্য সুরক্ষা ও খাদ্যসামগ্রী দিয়ে সহযোগিতা করে ওয়ার্ল্ড ভিশন।

আপনার মন্তব্য

আলোচিত